আজ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ ইং

হাওরে নৌকাডুবি একজনের মরদেহ উদ্ধার, নিখোঁজ আরেকজন 

আবু জাহান তালুকদার, সুনামগঞ্জ:

ঝড়ের কবলে পড়ে হাওরে নৌকা ডুবির ঘটনায়
শাহ আলম (৪২) নামে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের নাম শনাক্ত করেছেন নিহতের চাচাতো ভাই আব্দুল আলীম।

তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন তাহিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ ইফতেখার হোসেন এবং সুনামগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার নিউটন দাশ।

মঙ্গলবার (২৯ আগস্ট) বেলা ১১টার দিকে মাটিয়াইন হাওরের বোয়ালমারা বিল এলাকা থেকে শাহ আলমের মরদেহ উদ্ধার করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত ফয়েজ আহমেদ সুলতানকে উদ্ধারে চেষ্টা চলছে।

প্রসঙ্গত, ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে দুই বন্ধু নিখোঁজ হন। রোববার (২৭ আগস্ট) বেলা ৫টার দিকে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার মাটিয়ান হাওরের লম্বাদাইড় বিলে নৌকাডুবির এ ঘটনা ঘটে।

নিখোঁজ দুই বন্ধু হলেন_ উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের টাঙ্গুয়ার হাওরপাড়ের ছিলানী তাহিরপুর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে ফয়েজ আহমেদ সুলতান (৪২), একই গ্রামের মৃত মশ্রব আলীর ছেলে শাহ আলম মিয়া (৪২)। বাল্যকালের ও শিক্ষাজীবনের এই দুই বন্ধু একে অপরের সুখ-দুঃখ ভাগাভাগি করে নিতেন বলে জানা গেছে।
ফয়েজ ও শাহ আলম ইঞ্জিনচালিত একটি ছোট নৌকাযোগে উপজেলা সদরে আসেন প্রয়োজনীয় কাজে। ওইদিন বিকেলে বাড়ি ফেরার পথে মাটিয়ান হাওরের লম্বাদাইড় বিলে আসামাত্র প্রচণ্ড ঝড়ো হাওয়ায় প্রবল ঢেউ উঠলে নৌকাডুবে নিখোঁজ হন তারা।
এদিকে, অদূরে থাকা অন্য একটি নৌকার মাঝি বিষয়টি দেখে স্থানীয়দের জানালে অনেক খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান পাওয়া যায়নি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ