আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

তাহিরপুরে মাদকসহ ৪ কারবারি আটক

আবু জাহান তালুকদার, সুনামগঞ্জ:

ভারতীয় বিভিন্ন ব্রান্ডের ২০৩ বোতল মদসহ চার কারবারিকে আটক করেছে সুনামগঞ্জের তাহিরপুর থানা পুলিশ। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) ভোররাতে তাহিরপুর উপজেলার সীমান্ত লাগোয়া যাদুকাটা নদী সংলগ্ন মোদেরগাঁও এলাকা থেকে বস্তাবর্তি এসব মাদক জব্দ করে পুলিশ।

জানা গেছে, বাদাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই নাজমুল ইসলাম, এএসআই নাজিম উদ্দিন ও এএসআই বাচ্চু মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন।

ধৃত ব্যক্তিরা হলেন- তাহিরপুর উপজেলার জালালপুর গ্রামের আব্দুল হাসিমের ছেলে দীন ইসলাম (২৪), মোকশেদপুর গ্রামের আমিনুল ইসলামের ছেলে ইউনুস আলী (২০) একই গ্রামের সিদ্দিক আলীর ছেলে হযরত আলী (২৬) ও লাউড়েরগড় গ্রামের ইদ্রিস আলীর ছেলে ইব্রাহিম (১৯)। তারা দীর্ঘদিন ধরে মাদকসহ বিভিন্ন ভারতীয় পণ্য পাচার করে আসছিলেন বলে পুলিশ ও স্থানীয় সূত্র জানায়।

তাহিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সে রয়েছে পুলিশ প্রশাসন। মাদক কারবারিসহ বিভিন্ন অপরাধীদের অপতৎপরতারোধে পুলিশের অভিযান চলমান রয়েছে জানিয়ে ওসি বলেন, জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে একটি মাদকমুক্ত তাহিরপুর উপজেলা গড়ে যাওয়াই আমার মূল লক্ষ্য।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ