আজ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ ইং

পেকুয়ায় গভীর রাতে বসতবাড়ী ভাংচুর গুরুতর আহত এক নারী

পেকুয়া প্রতিনিধি :

কক্সবাজারের পেকুয়ায় গভীর রাতে এক নারীর বসতবাড়িতে ভাংচুর ও হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। হামলায় গুরুতর আহত অবস্থায় ওই নারীকে উদ্ধার করে পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়েছেন স্থানীয়রা।

গুরুতর আহত ওই নারীর অবস্থা আশংকা জনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

গত ২৪ এপ্রিল দিবাগত রাত ৩টায় উপজেলার সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাবেক গুলদি এলাকায় এ ঘটনা ঘটে।

আহত নারী হোছেনে আরা বেগম (৪১) একই এলাকার আজিম উদ্দিনের স্ত্রী।

আহত হোছনে আরা বেগমের ছেলে মোহাম্মদ সুমন জানান,একই এলাকার মৃত মোজাফফর আহমদের পুত্র রেজাউল করিম, রুজিনা আকতার (২৫), মোজাফফর আহমদেন স্ত্রী তরিয়া খাতুন (৫০)সহ আরও ৬/৭ জন সঙ্গবদ্ধ হয়ে রাত ৩ টায় আমাদের বাড়ি ঘর ভাংচুর করে, তারা গোয়াল ঘর থেকে গরু নিয়ে যেতে চাইলে আমার মা বাঁধা দেয়। এসময় তারা আমার মাকে ধারালো কিরিচ দিয়ে কূপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে। এসময় আমরা বাড়িতে না থাকায় প্রতিবেশীরা আমার মাকে হাসপাতালে নিয়ে যায়।

আহত হোছনে আরা জানান, আমার স্বামী পাগল টাইপের লোক হওয়ায় তারা দির্ঘদিন ধরে আমার বসতবাড়ী দখলের চেষ্টা করে আসছে। ঘটনার দিন গভীর রাতে হামলাকারীরা আমার ঘরে ডুকে পার্শ্বে থাকা গোয়ালঘরের বেড়া ভেঙ্গে তছনছ করে ফেলে এসময় তারা গরু নিয়ে যাওয়ার চেষ্টা করলে আমি বাঁধা দিলে হামলাকারীরা ধারালো কিরিচ দিয়ে আমাকে কোপ দিয়ে হাতে মারাত্মক হাড় কাটা গুরুত্বর রক্তাক্ত করে।

অভিযুক্তদের বিরুদ্ধে আহত নারী হোছনে আরা বেগম বাদী হয়ে পেকুয়া থানায় এজাহার দায়ের করেন।

এবিষয়ে পেকুয়া থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ ইলিয়াস বলেন,লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ