আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং

জাবি ক্যাম্পাসে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

জাবি প্রতিনিধি:

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে জিসান আহমেদ (২১) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (০৬ মে) সকাল সাড়ে ৭টায় বিশ্ববিদ্যালয়ের জেনারেটর এলাকা থেকে আশুলিয়া থানা পুলিশ মৃতদেহ উদ্ধার করেন। মৃত জিসান বিশ্ববিদ্যালয়ের আল বেরুনী হলের এটেনডেন্ট পদে কর্মরত নজরুল ইসলামের ছেলে।

আশুলিয়া থানা পুলিশ ও বিশ্ববদ্যালয়ের নিরাপত্তা শাখা সূত্রে জানা যায়, ভোরে বিশ্ববিদ্যালয়ের আনসার ক্যাম্প সংলগ্ন লেকে ঘাস কাটতে এসে পাশ্ববর্তী ঝাড়ের একটি গাছে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে আনসারদের জানান। পরে আনসার সদস্যরা প্রধান নিরাপত্তা কর্মকর্তা সুদীপ্ত জানালে তিনি আশুলিয়া থানা পুলিশকে অবহিত করেন। সংশ্লিষ্ট থানার উপ-পরিদর্শক (এসআই) জিএম আসলামুজ্জামান এসে গাছ থেকে মরদেহ উদ্ধার করেন।

আসলামুজ্জামান বলেন, আমি সকাল সাড়ে সাতটার দিকে এসে লোকজনের উপস্থিতিতে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করি। এসময় গলা ছাড়া কোথাও দৃশ্যমান কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায় নাই।

প্রাথমিকভাবে কোনো কারণ জানা গেছে কি না জানতে চাইলে তিনি বলেন, প্রাথমিকভাবে আমরা কোনো কারণ জানতে পারি নি। আত্মহত্যা বলেই ধরে নেওয়া হচ্ছে।

তবে মৃত জিসানের ভাই ফয়সাল আহমেদ বলেন, “গতকাল সন্ধ্যা ৭ টার দিকে ও দেরি করে বাসায় ফিরলে পারিবারিক কাজ না করার জন্য মা একটু রাগ করেন।পরে আটটার দিকে আমাকে ফোন করে মাফ করে দিতে বলে। আমি ওকে বাসায় ডেকে সমাধান করতে চাইলে পরে ফোন কেটে দেয়। এর আগেও এমনটা করে পরে ঠিক হয়ে যেত বা বন্ধুদের সাথে হলে অবস্থান করতো এজন্য তেমন গুরুত্ব দেওয়া হয় নি। তারপরও রাতে না পেয়ে খোঁজাখুঁজি করা হয়। পরে ভোরবেলা জানতে পারি গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলন্ত লাশ পাওয়া গেছে।”

বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা সুদীপ্ত শাহীন বলেন, আমি খবর পেয়ে গিয়ে পুলিশের সাথে গাছ থেকে মরদেহ উদ্ধার করি। কারো কোনো অভিযোগ বা আপত্তি না থাকায় ও পরিবারের অনুরোধের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের জন্য আমরা পু়লিশ ও প্রশাসনের সাথে যোগাযোগ করছি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ