আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

আমজাদ হত্যার ৭ দিন পর ছুরিকাঘাত করে শহিদুলকে হত্যা

সাভার প্রতিনিধি :

ঢাকার সাভারে দুর্বৃত্তের ছুরিকাঘাতে শহীদুল ইসলাম (২৪) নামের এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৮ মার্চ) সন্ধ্যার দিকে সাভারের এনাম মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে দুপুরে সাভার পৌরসভার ছায়াবিথীর আংগিনা এলাকায় তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

নিহত শহিদুল ইসলাম চাপাইনবয়াবগঞ্জের ভোলাহাটের চরধরমপুর গ্রামের সাইদুল ইসলামের ছেলে। তিনি সাভারের ছায়াবিথি ফিউচার ডেন্টালে অফিস সহকারি হিসাবে কাজ করতেন।

স্থানীয়রা জানান, দুপুরে শহিদুলকে কেউ ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা।

ফিউচার ডেন্টালের মালিক মো. বেলাল উদ্দিন বলেন, দুপুর ১ টা থেকে দেড়টার মধ্যে শহিদুল বাসা থেকে বের হয়ে ছায়াবিথীর আমতলা এলাকায় যায়। প্রায় আধাঘন্টা পরই আমার কাছে খবর আসে শহিদুলকে কেউ ছুরিকাঘাত করেছে। তাকে স্থানীয়রা উদ্ধার করে সাভারের সুপার ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এর পর জানতে পারি তাকে সাভারের এনাম মেডিকেলে নেওয়া হয়েছে। সাভারের এনাম মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় শহিদুল সন্ধ্যার দিকে মারা যায়। শহিদুলের পকেটে মোবাইল ফোন ও নগদ টাকা পাওয়া যায় বলে জানান পুলিশ।

সাভার মডেল থানার পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের শরীরের প্রাথমিক সুরতহাল চলছে। তদন্ত করে বিস্তারিত পরে জানানো হবে।
সাভার মডেল থানার পরিদর্শক শাহ জামান বলেন, আসল ঘটনা কি তা তদন্ত চলছে তারপরেই জানা যাবে।

প্রসঙ্গত, প্রায় ৭ দিন আগে একই এলাকায় ছুরিকাঘাত করে হত্যা করা হয় আমজাদ হোসেন নামের এক ব্যক্তিকে। এঘটনায় কিশোর গ্যাং পিনিক রাব্বি গ্রুপের কিলার রাজিব শিকদার নামের একজনকে গ্রেপ্তার করে র‍্যাব -৪ সাভার মডেল থানায় বুধবার থানায় হস্তান্তর করে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ