আজ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ ইং

সাভারে স্ত্রী নির্যাতনে বাঁধা, আওয়ামী নেতাকে ছুরিকাঘাত ছেলের

সাভার প্রতিনিধি:

সাভারে স্ত্রীকে বেঁধে ক্রিকেটের স্ট্যাম্প দিয়ে নির্যাতনের সময় বাঁধা দেওয়ায় আ. লীগ নেতাকে ছুরিকাঘাত করে পালিয়েছে তারই সন্তান হাফিজুর রহমান। আহত ওই আ. লীগ নেতা ও হাফিজ এর স্ত্রীকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) ছুরিকাহত হয়ে হাসপাতালে ভর্তির বিষয়টি নিশ্চিত করেছেন সাভারের এনাম মেডিকেলের ডিউটি ইনচার্জ মো ইউসুফ আলী। এর আগে বুধবার দিনগত রাতে সাভার সদর ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডে আব্দুর রহমানের বাড়িতে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী আব্দুর রহমান সাভার সদর ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তার জন্মস্থান মানিকগঞ্জ হলেও সদর ইউনিয়নে বাড়ি নির্মান করে দীঘদিন ধরে বসবাস করে আসছিলেন। অভিযুক্ত হাফিজুর রহমান আব্দুর রহমানের ছেলে। তিনি মাদকাসক্ত বলে জানা গেছে।

আব্দুর রহমানের স্বজনরা জানায়, গতকাল রাতে হাফিজ তার স্ত্রীকে বেঁধে নির্যাতন শুরু করে। এসময় অতিষ্ঠ হয়ে আব্দুর রহমান ছেলেকে গিয়ে স্ত্রী নির্যাতনে বাঁধা দেয়। এসময় ক্ষিপ্ত হয়ে নিজের বাবাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় হাফিজ। মারধরে মারাত্মক আহত হন হাফিজ এর স্ত্রীও। তাদের উদ্ধার করে এনাম মেডিকেলে ভর্তি করা হয়েছে।

এনাম মেডিকেলের ডিউটি ইনচার্জ মো ইউসুফ আলী  বলেন, রাতে আমাদের হাসপাতালে আব্দুর রহমান নামের এক রোগীকে ছুরিকাহত অবস্থায় আনা হয়। তার অপারেশন চলছে।

এব্যাপারে সাভার মডেল থানার পরিদর্শক (ওসি অপারেশন) নয়ন কারকুন বলেন, এ ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এখনও আমরা কোন অভিযোগ পাই নি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ