আজ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ ইং

জাবিতে মেহেরপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটি

জাবি প্রতিনিধি:

জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের ৪৭তম ব্যাচের শিক্ষার্থী মিজানুর রহমানকে সভাপতি এবং একই ব্যাচের বঙ্গবন্ধু তুলনামূলক সাহিত্য ও সংস্কৃতি ইনস্টিটিউটের মোহাম্মদ রাকিবুল হাসানকে সাধারণ সম্পাদক করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে মেহেরপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

বুধবার (২ মে) ৫৩ সদস্যের এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সহ-সভাপতি হয়েছেন সাইদুল হাসান সোহান, নিসাত তাসনিম আশা, ইমন রহমান ও পিংকি খাতুন; যুগ্ম সাধারণ সম্পাদক অরিন বিশ্বাস, এ এইচ এম শামসুদ্দোজা, বাপ্পি হাসান, তানজিদ হাসান ইশাদ, তানজিম হাসান, জ্যোতি ও মুসারাত তারান্নুম সম্প্রতি; সাংগঠনিক সম্পাদক রুবেল হোসেন, মাহাজাবিন মীম ও পারমিতা ভট্টাচার্য।

এছাড়া কোষাধ্যক্ষ হয়েছেন মিরাজুল ইসলাম, দপ্তর সম্পাদক নাহিদ হাসান, উপ-দপ্তর সম্পাদক মো. আসিফ খান, মাসুম বিল্লাহ ও মো. আবুল বাশার, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফারহানা আক্তার শিফা, উপ-প্রচার সম্পাদক ওয়াহিদ নেওয়াজ, তামিমা সুলতানা তারিন ও সানজিদা সেতু, ছাত্রবৃত্তিবিষয়ক সম্পাদক শুভলতা সিদ্দিকা, উপ-ছাত্রবৃত্তি সম্পাদক সাব্বির আহমেদ ও মো. আহাদ আলি, শিক্ষাবিষয়ক সম্পাদক ফারহানা ওয়াহেদ অমি, উপ-শিক্ষাবিষয়ক সম্পাদক আয়েশা সিদ্দিকা ও মো. রিয়াজ আহমেদ।

কমিটিতে অন্যান্য পদে রয়েছেন, আইনবিষয়ক সম্পাদক নাজরিন সুলতানা সুরভী, উপ-আইনবিষয়ক সম্পাদক মোছা. আমেনা খাতুন, পাঠাগারবিষয়ক সম্পাদক সাবরিনা ইসলাম বন্যা, উপ-পাঠাগারবিষয়ক সম্পাদক তানিয়া আক্তার বীথি, আপ্যায়নবিষয়ক সম্পাদক মো. জুয়েল, উপ-আপ্যায়নবিষয়ক সম্পাদক মো. আকিব মেহবুব অঙ্কন ও মো. ইমাদুল ইসলাম, সাহিত্য সম্পাদক সানজিদা ইয়াসমিন এবং উপ-সাহিত্যবিষয়ক সম্পাদক মো. আল আমিন।

এছাড়া পরিবেশবিষয়ক সম্পাদক হয়েছেন শাহরিয়ার রাজন, সাংস্কৃতিক সম্পাদক শাহনাজ শিলা, বিতর্কবিষয়ক সম্পাদক সামিহা আক্তার সালমা, পরিকল্পনাবিষয়ক সম্পাদক মোছা. নুসরাত জাহান হাসিবা এবং বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক মোছা. সাদিয়া সুলতানা।

কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন মো. রাকিব রহমান, মো. আহাদ আলী, ফারজানা আক্তার, গাজি ফারহান সাদিক, লিজন আহমেদ, মো. বিপ্লব আহমেদ, ওসমান গনী ও জাইমুল হাসান।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ