আজ ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২১ ইং

সাভারে পারভেজ হত্যা ঘটনায় নারীসহ গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক :

সাভারে পারভেজ হত্যাকান্ডের ঘটনায় নারীসহ তিনজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। পারভেজকে হত্যা করে বিথী ও রাহাত এক সাথে অন্যত্র ঘর সংসার শুরু করেন।
সোমবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার পুলিশ।
এর আগে রবিবার (৭ ফেব্রুয়ারি) দিবাগত রাতে সাভারের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত তিন জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলেন- রাহাত (২৬) ও তার স্ত্রী বিথী (২২)। এছাড়া জাহিদ (২৫) নামের আরও এক জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে তাদের বিস্তারিত পরিচয় জানাতে পারে নি পুলিশ। স্থানীয়রা জানান, নিহত পারভেজ গত তিন মাস আগে বিথী নামের এক নারীকে স্ত্রী পরিচয় দিয়ে কামালরোডের বিনোদবাইদ এলাকায় বসবাস শুরু করেন। পরে বিথী ও বিথীর আগের স্বামীর সহযোগীসহ রাহাত ২৩ জানুয়ারি রাত ৮ টার দিকে ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে পারভেজের ওপর হামলা করে। এসময় ধারালো অস্ত্রের আঘাতে পারভেজ এর মাথাসহ দেহের বিভিন্ন জায়গায় আঘাত করা হয়। পরে সাভারের এনাম মেডিকেলে নিলে চিকিৎসাধীন অবস্থায় ২৪ জানুয়ারি মারা যায় পারভেজ। নিহত পারভেজ ধামরাইয়ের চৌহাট এলাকার মৃত মানিক মিয়ার ছেলে। তিনি থাই এ্যালুমেনিয়ামের কাজ করতো।
মামলার এজাহার সূত্রে জানা যায়, সাভারের আড়াপারা এলাকায় থাই এ্যালুমেনিয়ামের কাজ শেষে বাসায় ফিরছিলো পারভেজ। এসময় সাভারের আড়াপাড়া এলাকার কামাল গার্মেন্টস রোডের ভাড়া বাসায় ডুকে আসামিরা পারভেজকে কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে নিলে ২৪ জানুয়ারি ভোর সাড়ে ৬ টার দিকে মারা যায় পারভেজ। এ ঘটনায় হত্যাকান্ডে জড়িত নারীসহ ৩ জনকে গ্রেপ্তার করে আজ দুপুরে আদালতে পাঠিয়েছে পুলিশ। আদালতে স্বীকারোক্তিমুল জবানবন্দি দেওয়ার কথা রয়েছে।
সাভার মডেল থানার উপপরিদর্শক নাজিউর রহমান বলেন, পারভেজ হত্যাকান্ডের ঘটনায় বিথী ও তার স্বামীসহ ৩ জনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ