আজ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং

সাভারে এসি বিস্ফোরণে দগ্ধ ৩, আহত ৫

সাভার প্রতিনিধি :

ঢাকার সাভারে একটি কাপড়ের দোকানে এসি বিস্ফোরণে অন্তত তিনজন দগ্ধ হয়েছেন। এসময় দোকানের কাঁচ (থাই গ্লাস) ভেঙে ৫ জন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

সোমবার (১৫ এপ্রিল) রাত সোয়া ৮ টার দিকে সাভারের গেন্ডা বাসস্ট্যান্ড এলাকার আদ্রিতা ফেব্রিক্স এন্ড টেইলার্স নামের একটি দোকানে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন, সাভারের গেন্ডা এলাকার বাসিন্দা ও আদ্রিতা ফেব্রিক্স এন্ড টেইলার্স মালিক মো. ইউসুফ (৪৫), সাভার পৌরনভার তালবাগ এলাকার নাহিদ (৪৩) ও মালিহা নামের এক নারী। এছাড়া কাঁচ ভেঙে আহত হয়েছেন মো. আমজাদ (৬৭), বাবুল (৪৫) সহ কমপক্ষে ৫ জন। আহত বাকি তিন জনের নাম পরিচয় পাওয়া যায় নি।

এঘটনায় আহত বাবুল বলেন, আমরা ৪/৫ জন দোকানের সামনে দাঁড়িয়ে ছিলাম। পরে বিকট শব্দে এসি বিস্ফোরণ হয়। বিস্ফোরণে দোকানের টিনের চালা উড়ে যায়। এসময় দোকানের সামনের থাকা কাঁচ ভেঙে আমাদের ওপর পরলে আমাদের শরীরের বিভিন্ন স্থানে কেটে যায় এবং দোকানের মালিক ইউসুফ, তার বন্ধুসহ তিনজন দগ্ধ হয়। পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে হাসপাতালে নেয়।

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মেহেরুল ইসলাম বলেন, আমাদের একটি ইউনিট রাত ৮ টা ২৮ মিনিটে ঘটনাস্থলে যায়। তবে ইউনিট ঘটনাস্থলে পৌছার আগেই স্থানীয়রা দগ্ধদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। একই সাথে আগুন নির্বাপন করে।

এনাম মেডিকেল কলেজের দায়িত্বরত চিকিৎসক ডা. রাসেল বলেন, আমাদের হাসপাতালে ইউসুফ ও নাহিদ নামের দুইজন দগ্ধ অবস্থায় আসে। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তবে উন্নত চিকিৎসার জন্য তাদের শেখ হাসিনা জাতীয় বার্ণ ইনস্টিটিউটে নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ