আজ ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই মে, ২০২৪ ইং

আগামী বছর জাতীয় দলে খেলবে তামিম: নাজমুল হাসান পাপন

সাভার প্রতিনিধি :

তামিমের জাতীয় দলে ফেরার ব্যাপারে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মন্ত্রী নাজমুল হাসান পাপন বলেছেন, আমি যেটা শুনেছি আগামি বছর থেকে তামিম জাতীয় দলে খেলবেন।

রবিবার (২৮ এপ্রিল) দুপুরে সাভারে পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্র (সিআরপি) পরিদর্শনে এসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিি একথা বলন।

তিনি বলেন, তামিমের জাতীয় দলে খেলার ব্যাপারটা পুরোপুরি বোর্ডের উপর নির্ভর করছে এমনটা নয়। এটা আসলে তামিমের সিদ্ধান্তের উপরেও নির্ভর করছে। সর্বশেষ আমার সাথে যতটুকু কথা হয়েছিল ও (তামিম) প্রথমে জালাল ইউনুস অপারেশনস সাইড এবং আমাদের সিরাজ ভাই ওনাদের সাথে বসবেন। তারপরে আমার সাথে বসবেন। ওনাদের সাথে বসেছে। এখন আমার সাথে বসবে। আমি যেটা শুনেছি, ওর কাছে থেকে ওনার আগে কমেন্ট করা উচিত না। যেটা শুনেছি, ও সামনের বছর থেকে খেলবে।

নারী আম্পায়ারের অধীনে পুরুষ ক্রিকেটাররা মাঠে খেলা নিয়ে আলোচনা-সমালোচনার বিষয়ে পাপন বলেন, এব্যাপারে আসলে আমার জানা নেই। সোসাল মিডিয়ায় না থাকার কারনে হয়তো আমি হয়তো এখনো জানি না। কিন্তু আমাকে কেউ বলেনি এখনও।

তামিম ও মুশফিক ডিপিএল ম্যাচে নারী আম্পায়ারের অধীনে খেলেনি এই বিষয়ে আপনার মন্তব্য কি এমন প্রশ্নে তিনি বলেন, আমি আজকেও কথা বললাম, কিছুতো বলেনি। আসলেই জানি না।

মোস্তাফিজকে আইপিএল থেকে ফিরিয়ে আনার ব্যাপারে লাভ বা ক্ষতি সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, মোস্তাফিজ খেললে আইপিএল’র লাভ। আমাদের লাভ হতো কিভাবে?

খেলা সম্পর্কে প্রশ্ন করলে তিনি সাংবাদিকদের বলেন, আজকে সিআরপি নিয়ে প্রশ্ন করেন। কিক্রেটা বা অন্য কিছু নিয়ে আসলে বলতে চাই না। এখানে আমি আসছি আমাদের শহীদ শেখ জামালের জন্মদিন উপলক্ষে। এই দিনটাতে এখানে এসে সিআরপির কর্মকাণ্ড সম্বন্ধে জানতে পারছি। আগেও এখানে এসেছি। কিন্তু এখন তারা আরও বড় প্রতিষ্ঠানে পরিণত হয়েছে।

তিনি আরও বলন, স্পোর্টস রিলেটেড তাদের যা লাগবে সেই চাহিদা সিআরপি কতৃপক্ষ আমাদের দিয়েছেন। আমরা আজকে কিছু অলরেডি নিয়ে এসেছি। আগামী বাজেটে অবশ্যই আমরা তাদের জন্য আলাদা একটি বরাদ্দ রাখবো। তার চেয়ে বড় কথা হলো, ইকুয়েপমেন্টস গুলো টেন্ডার প্রোসেসে আছে। সেগুলো আসলেই আমরা দিয়ে দিবো।

এসময় উপস্থিত ছিলেন সিআরপির প্রতিষ্ঠাতা ভেলরি টেইলর ও নির্বাহী পরিচালক অধ্যাপক ড. মো. সোহরাব হোসেনসহ সিআরপির কর্মকর্তা-কর্মচারীরা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ