আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

ধামরাইয়ে তিনশতাধিক শিক্ষার্থীদের সাথে মুজিব সিনেমা দেখলেন এমপি – মেয়র

রনজিত কুমার:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনের উপর নির্মিত বায়োপিক চলচ্চিত্র

‘মুজিব: একটি জাতির রূপকার’ ধামরাই সীমা সিনেমা হলে প্রদর্শনীর শুভ উদ্বোধন করেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি, স্হানীয় সাংসদ ঢাকা-২০ ধামরাই আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।

সোমবার (১৬ অক্টোবর) সকাল এগারটার দিকে ধামরাই উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ধামরাই পৌর শহরের বাজার এলাকায় সীমা সিনেমা হলে প্রদর্শন উদ্বোধন করে আব্দুস সোবহান মডেল হাই স্কুল এর ছাত্র-ছাত্রীদের নিয়ে চলচ্চিত্র দেখেন ঢাকা ২০ ধামরাই এর মাননীয় জাতীয় সংসদ সদস্য, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সম্মানিত সভাপতি ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।
ছাত্র -ছাত্রীসহ প্রায় চার শতাধিক বিভিন্ন শ্রেণী পেশার মানুষের বায়োপিক দেখার জন্য নিজেদের অর্থায়নে টিকিট কিনে দেন স্হানীয় সাংসদ আলহাজ্ব বেনজীর আহমদ ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা।
সিনেমা শুরুর আগে শিক্ষার্থীদের উদ্দেশ্যে দেওয়া বক্তব্যে আলহাজ্ব বেনজীর আহমদ এমপি বলেন সিনেমাটি দেশ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে সুন্দর ভাবে ফুটিয়ে তোলা হয়েছে। কিভাবে দেশ স্বাধীন হলো, কিভাবে পতাকা পেলাম এ’সম্পর্কে ধারনা পাবেন সবাই। আজকের শিক্ষার্থীরাই ভবিষ্যতে দেশ পরিচালনা করবে তাই তাদের নেতৃত্বের গুণাবলী সম্পর্কে জানতে হবে। এ সিনেমা দেখে তারা অনেক কিছু জানতে পারবে ও শিখতে পারবে।

ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা বলেন- এমপি মহোদয় ও আমি যৌথ ভাবে নিজেদের অর্থায়নে শিক্ষার্থীদের এ সিনেমা দেখার সুযোগ করে দিয়েছি । উপজেলার বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের জাতির জনক বঙ্গবন্ধু সম্পর্কে জানার জন্য এমপি মহোদয় ও আমি নিজেদের অর্থায়নে
এ সিনেমা দেখার সুযোগ করে দিব।

এ সময় উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, ধামরাই পৌরসভার সাবেক মেয়র দেওয়ান নাজিমুদ্দিন মঞ্জু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শ্রী নন্দ গোপাল সেন,সোনোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ খালেদ মাসুদ খান লাল্টু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক
মোঃ হিমায়েত কবির মতিন,ধামরাই পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র মোঃ মোকছেদ আলী,ধামরাই পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফুল ইসলাম আরিফ, ধামরাই পৌরসভার ৫ নং ওয়ার্ড কাউন্সিলর আমিনুল হাসান গার্নেল, পৌরসভার সাবেক কাউন্সিলর ও পৌর ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ তোবারক হোসেন কামাল প্রমুখ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ