আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

সাভারে ভবনের ছাদ থেকে পরে নর্থসাউথের সাবেক শিক্ষার্থীর মৃত্যু

সাভার প্রতিনিধি :

সাভারের খাগান এলাকায় একটি ভবনের ছাদ থেকে পরে আবির মাশরুর ডায়মন্ড (২৫) নামের নর্থসাউথ ইউনিভার্সিটির সাবেক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) দুপুর দু’টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মো. দিদার হোসেন।

এর আগে আজ ভোর ৪ টার দিকে ড্যাফোডিল ইউনিভার্সিটি সংলগ্ন আব্দুল জলিলের ৫ তলা ভবনের ছাদ থেকে পড়ে তার মৃত্যু হয়।

মৃত আবির মাশরুর ডায়মন্ড বগুড়া জেলার শাহাজানপুর থানার লতিফপুর কলোনীর মো. মিজানুর রহমানের ছেলে। তিনি নর্থ সাউথ-সাউথ ইউনিভার্সিটির সাবেক শিক্ষার্থী।

পুলিশ জানায়, সাভারের খাগানের বেসরকারি ড্যাফোডিল ইউনিভার্সিটির শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের পাশে জলিলের বাড়িতে ভাড়া থাকতেন। সেখানে আবির মাশরুর ডায়মন্ড বন্ধুদের কাছে বেড়াতে আসেন। আজ ভোরে ভবনের ছাদে উঠে তিনি প্রেমিকার সাথে কথা বলছিলেন। পরে কথা বলতে বলতে তিনি ছাদ থেকে পড়ে যান। বন্ধুরা দ্রুত উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই আসিফ শাহরিয়ার বলেন, আমার ভাই তার বন্ধুদের বাসায় বেড়াতে আসে। আজ সকালে বন্ধরা জানায়, আবির ভবনের ছাদ থেকে পড়ে গেছে। পরে সাভারের এনাম মেডিকেলে এসে দেখি আমার ভাই মারা গেছে।

বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মো. দিদার হোসেন বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এব্যাপারে আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ