আজ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ ইং

সাভারে এসি বিস্ফোরণে দগ্ধ ৩, চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু

সাভার প্রতিনিধি :

ঢাকার সাভারে একটি কাপড়ের দোকানে এসি বিস্ফোরণের ঘটনায় দগ্ধ নাহিদ কাওছার নামের একজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার শরীর ৩০ শতাং পুড়ে গিয়েছিল।

সোমবার (৩০ এপ্রিল) দিনগত রাত ৩ টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ণ অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। সকালে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ণ অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক ডা. মো. তরিকুল ইসলাম।

এর আগে গত ১৫ এপ্রিল সোমবার রাত সোয়া ৮ টার দিকে সাভারের গেন্ডা বাসস্ট্যান্ড এলাকার আদ্রিতা ফেব্রিক্স এন্ড টেইলার্স নামের একটি দোকানে এসি বিস্ফোরণ হয়ে নাহিদসহ দগ্ধ হন অন্তত ৩ জন এবং দোকানের কাঁচ (থাই গ্লাস) ভেঙে আহত হন ৫ জন।

মৃত নাহিদ সাভারের গেন্ডা তালবাগ এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে। তিনি আদ্রিতা ফেব্রিক্স এন্ড টেইলার্স মালিক মো. ইউসুফ (৪৫) এর বন্ধু বলে জানা গেছে। অন্যান্য দগ্ধরা হলেন- আদ্রিতা ফেব্রিক্স এন্ড টেইলার্স মালিক মো. ইউসুফ (৪৫) ও  মালিহা নামের এক নারী ক্রেতা। এঘটনায় দোকানের কাঁচ ভেঙে আহত হয়েছিলেন মো. আমজাদ (৬৭), বাবুল (৪৫) সহ কমপক্ষে ৫ জন।

শেখ হাসিনা জাতীয় বার্ণ অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক ডা. মো. তরিকুল ইসলাম বলেন, নাহিদের শরীরের ৩০ শতাংশ পুড়ে গিয়েছিল। গতকাল তার অবস্থার অবনতি হলে আইসিইউ’তে (নিবিড় পরিচর্যা কেন্দ্র) নেওয়া হয়। রাত তিনটার দিকে তিনি মারা যান। এঘটনায় ইউসুফ নামের আরও এক জনের চিকিৎসা চলছে। তার শরীরের উন্নতি হয়েছে।

প্রসঙ্গত, গত ১৫ এপ্রিল সাভারের গেন্ডা এলাকায় রাত সোয়া ৮ টার দিকে আদ্রিতা ফেব্রিক্স এন্ড টেইলার্স নামের একটি দোকানে এসি বিস্ফোরণের ঘটনা ঘটে। এসময় নাহিদসহ দগ্ধ হন অন্তত ৩ জন এবং দোকানের কাঁচ (থাই গ্লাস) ভেঙে আহত হন ৫ জন। দগ্ধ তিন জনের মধ্যে নাহিদ ১৫ দিন চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ