আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ ইং

ববি মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতৃত্বে জেসান, রুপম

আব্দুল্লাহ জাইফ, ববি প্রতিনিধি :

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ এর অঙ্গ সংগঠন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) শাখার নতুন কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড। লোক প্রশাসন বিভাগের শিক্ষার্থী সৈয়দ জেসান আহম্মেদকে সভাপতি ও আইন বিভাগের শিক্ষার্থী মর্তুজা হাসান রুপমকে সাধারণ সম্পাদক করে এ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কেন্দ্রীয় কমিটির সভাপতি মাহবুবুল ইসলাম প্রিন্স ও সাধারণ সম্পাদক আল মামুনের সই করা এক লিখিত বিজ্ঞপ্তিতে দুই সদস্য বিশিষ্ট আংশিক কমিটি দেওয়া হয়েছে।

সংগঠনের পক্ষে থেকে পাঠানো বিবৃতিতে বলা হয়েছে যে, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের অঙ্গ সংগঠন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের গঠনতন্ত্র মোতাবেক সাংগঠনিক গতিশীলতা নিশ্চিতকরণের লক্ষ্যে বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার আগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে এই নতুন কমিটি ঘোষণা করা হলো।

বরিশাল বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বীর মুক্তিযোদ্ধার সন্তানদের ঐক্যবদ্ধ করে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের লক্ষ্যে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড বরিশাল বিশ্ববিদ্যালয় শাখা অগ্রণী ভূমিকা পালন করবে।

কমিটির নবনির্বাচিত সভাপতি সৈয়দ জেসান আহম্মেদ বলেন, স্বাধীন বাংলাদেশের রুপকার, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে জীবন বাজি রেখে দেশকে স্বাধীন করেছেন আমাদের বীর মুক্তিযোদ্ধারা। আমি গর্বিত আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান এবং মুক্তিযোদ্ধার রক্ত আমার শরীরে। মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের একজন কর্মী হতে পেরে সৃষ্টিকর্তার শুকরিয়া আদায় করছি। সেই সাথে ধন্যবাদ জানাচ্ছি কেন্দ্রীয় সকল নেতৃত্বকে যারা আমাদের উপর ভরসা করে এই মহান দায়িত্ব আমাদের উপর দিয়েছেন।

কমিটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক মর্তুজা হাসান রুপম বলেন, দেশকে এবং দেশের মুক্তিযোদ্ধাদের তাদের প্রাপ্ত সম্মান এবং সুযোগ পাইয়ে দিতে জীবন বাজি রেখে হলেও কাজ করে যাবো ইনশাল্লাহ।

বরিশাল বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত আগ্রহী বীর মুক্তিযোদ্ধার সন্তানদের সাংগঠনিক কর্মকাণ্ড বিবেচনাপূর্বক স্বল্প সময়ের মধ্যে নবগঠিত আংশিক কমিটির অন্যান্য শূন্য পদে পদায়ন করতে হবে বলে বিবৃতিতে জানানো হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ