আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ ইং

টেকনাফে নির্বাচনকে কেন্দ্র করে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে  সংবাদ সম্মেলন

মোঃ আলমগীর, টেকনাফ :

কক্সবাজারের টেকনাফ উপজেলা চেয়ারম্যান প্রার্থী নুরুল আলমের মিথ্যা অভিযোগের বিরুদ্ধে কক্সবাজার-৪ উখিয়া টেকনাফ আসনের দুই বারের সাবেক জনপ্রিয় সংসদ সদস্য ও টেকনাফ পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান বদির এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩.মে) বিকালে টেকনাফ উপজেলা ও পৌর আওয়ামীলীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাবেক সাংসদ আব্দুর রহমান বদি বলেন, টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে উপজেলা চেয়ারম্যান প্রার্থী জাফর আহমদ সহ বৃহস্পতিবার (২.মে) সন্ধ্যায় উপজেলার বাহারছড়া শীলখালীতে একটি বাড়ীতে দাওয়াত খেয়ে নির্বাচনী প্রচারণাকালে জানতে পারেন,
হোয়াইক্যং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রবিউল আলম রবি অপহরণের শিকার হয়েছে বলে সংবাদ পায়।

তাৎক্ষণিকভাবে হোয়াইক্যং ইউনিয়নের পাহাড়ি ঢালা অতিক্রম করে অপহৃতকে খুঁজতে খুঁজতে কম্বোনিয়া পাড়া এলাকার পাহাড়ে নিয়ে যাওয়ার খরব শোনে ঘটনাস্থলে পৌঁছলে সেখানে একটি বিবাহ অনুষ্ঠানের আতশবাজিকে পুঁজি করে অপর প্রতিদ্বন্দ্বী উপজেলা চেয়ারম্যান প্রার্থী নুরুল আলম ১০/২০ জন লোকের সাথে দাড়িয়েছিল আমাদের সমর্থক অপহৃত ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রবিউল আলম রবি।

আমি তাকে বললাম তোমার কি হয়েছে, জবাবে সে আমাকে বললো ওরা ধরে নিয়ে এসেছে। এর জবাবে তাহলে তুমি চলে আসো, আমরা সোজা তাকে নিয়ে তার বাড়িতে পৌঁছায় দিয়ে আমরা টেকনাফে পথে রওয়ানা হলে পথিমধ্যেই শুনতে পায় আলম সাহেব কয়েকটি মোটরসাইকেল কয়েকজন লোক সেখানে তারা বলাবলি করছে এবং আমি জানি যদি নির্বাচনে একজন প্রার্থীর গায়ে আছড় লাগলে ঐ নির্বাচন এমনেই বন্ধ হয়ে যাবে। আমি নাকি আলম সাহেবকে গুলি করেছি। আমার প্রশ্ন হল, গুলি করার মত কোন ঘটনায় ঘটেনি। বাস্তব পক্ষে আমি তাকে গুলি করেনি, কোন কারনে আমি আলম চেয়ারম্যানকে গুলি করবো এটা আমার বোধগম্য নয়।

আমি আশাকরি এই মিথ্যা অপবাদ দিয়ে টেকনাফের সুষ্ঠু নির্বাচনের পরিবেশকে বিনষ্ট করার ষড়যন্ত্র করতেছে। এটা কোনদিন সফল হবেন না। আমার ভোট আমি দেব যাকে ইচ্ছা তাকে দেব। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা সুষ্ঠু নির্বাচন করার জন্য অঙ্গীকার বদ্ধ। সঙ্গে সঙ্গে আমরাও অঙ্গীকার বদ্ধ। টেকনাফ উপজেলায় ১০০% সুষ্ঠু নির্বাচন হউক এটা আমারও কাম্য। যেখানে ভোট জাল জালিয়াতির করার কোন সুযোগ নেই। ভোট কেটে নেওয়ারও কোন সুযোগ নেই। ইভিএম এর মাধ্যমে এখানে ভোট হবে।

এক পক্ষ আরেক পক্ষকে ধরে নিয়ে গিয়ে হুমকি ধমকি দেওয়া আইন সম্মত নয়। মিথ্যা অপবাদ দিয়ে গুজব ছড়িয়ে সংবাদ পরিবেশন করা হচ্ছে। তাই সাংবাদিক ভাইদের অনুরোধ করবো তদন্ত করে সুষ্ঠু সংবাদ করার জন্য আহবান জানানো হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ