আজ ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ ইং

গঙ্গাচড়ায় মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপন ও নতুন ভবন উদ্বোধন 

মোঃ ওয়াসিমুল বারী সিয়াম , গঙ্গাচড়া প্রতিনিধি:

রংপুরের গঙ্গাচড়া উপজেলার মর্নেয়া ইউনিয়নের
মৌভাষা ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার নতুন ভবন উদ্বোধন ও অভিভাবক সমাবেশ এবং সম্মাননা ক্রেষ্ট প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।শনিবার দুপুরে রংপুর-১ আসনের সংসদ সদস্য ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি সদস্য আসাদুজ্জামান বাবলু এমপি প্রধান অতিথি হিসেবে নতুন ভবনের উদ্বোধন করেন ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শিক্ষার উন্নয়নে সারাদেশে ব্যাপকভাবে অবকাঠামো, বৃত্তি প্রদান, বিনামূল্যে পাঠ্যবই বিতরণ, শিক্ষকদের নানা সুযোগ সুবিধার প্রদান করছেন। স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে শিক্ষার্থীদের সরকারি নির্দেশনা অনুযায়ী পাঠদান ও মাদকের কুফল সম্পর্কে আলোচনার জন্য শিক্ষকদের পরামর্শ দেন।

অনুষ্ঠানে মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি মোঃ তোফাজ্জল হকের সভাপতিত্বে অভিভাবক সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন। বক্তব্য রাখেন অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মাওলানা মোঃ আইয়ুব আলী খান, অভিভাবক’সহ অনেকে।
এর আগে এমপি আসাদুজ্জামান বাবলু তালপট্টি আল জামিআহ আস সালাফিয়্যা মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন করে সুধীসমাবেশে বক্তব্য রাখেন। পরে আওয়ামী লীগের নোহালী ইউনিয়ন শাখা আয়োজিত কে, এন, বি বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বাংলা শুভ নববর্ষ ১৪৩১ উপলক্ষে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতি সন্ধ্যা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন। এদিকে এমপি আসাদুজ্জামান বাবলু নির্ধারিত শিক্ষাপ্রতিষ্ঠান দুটিতে যাওয়ার পথে বিভিন্ন হাফেজিয়া মাদ্রাসা ও মসজিদের কর্তৃপক্ষসহ এলাকাবাসীরা ফুলেল শুভেচ্ছা জানায় এবং এমপি তাদের সাথে কুশল বিনিময় করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ