আজ ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ ইং

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের মৌলভীবাজার জেলা সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি: 

জেগে উঠো বাংলার বিবেক’ এই স্লোগানকে সামনে নিয়ে সাংবাদিকদের দাবী ও অধিকার আদায়ে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বি এম এস এফ)মৌলভীবাজার জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

২৪শে ফেব্রুয়ারি (শনিবার) সকাল ১১ঘটিকায় শাহ মোস্তফা রোড়স্থ শহীদ আইভি রহমান অডিটোরিয়ামে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম মৌলভীবাজার এর আহবায়ক আনন্দ টিভির জেলা প্রতিনিধি ও সাপ্তাহিক চেকপোস্ট পত্রিকার প্রধান সম্পাদক আব্দুল হাকিম রাজ এর সভাপতিত্বে ও সদস্য সচিব কাইয়ুম সুলতান এর পরিচালনায় প্রধান অতিথির ভার্চ্যুয়ালি বক্তব্য দেন সংগঠন এর ট্রাস্টি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি আহমেদ আবু জাফর, বিশেষ বক্তা হিসেবে ভার্চ্যুয়ালি বক্তব্য দেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সম্পাদক বেলাল তালুকদার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক খবর পত্র এর জেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক শ ই সরকার জবলু,সিনিয়র সাংবাদিক ও অনলাইন প্রেসক্লাবের উপদেষ্টা জিতু তালুকদার, কেন্দ্রীয় নির্বাহী কমিটির উপ-প্রচার সম্পাদক ও সমন্বয়ক শাহনেওয়াজ চৌধুরী সুমন।
এছাড়া বক্তব্য রাখেন তাজুদুর রহমান, পিন্টু দেবনাথ, শুধাংশু শেখর হালদার, আবুজার রহমান বাবলা, মোক্তাদির হোসাইন, মোনায়েম খান, আমিরুল ইসলাম শাহেদ, মো: রিপন মিয়া, আলতাফুর রহমান, রাজন আবেদিন, নির্মল এস পলাশ, সুলতান আহমেদ, রুহুল আমিন রনি প্রমুখ।
অনুষ্টানের শুরুতে পবিত্র আল কোরআন থেকে পাঠ করেন হাফিজ ক্বারী জুবায়ের আহমেদ।
সম্মেলনে আবুজার রহমান বাবলা কে সভাপতি ও এম এ কাইয়ুম সুলতান কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী সর্বসম্মতিক্রমে আগামী সাত দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার সিদ্ধান্ত হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ