আজ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জুলাই, ২০২৪ ইং

ঘাতক ট্রাক কেড়ে নিল কিশোরের প্রাণ

আলম শাওন, সিলেট, বিয়ানীবাজার প্রতিনিধি:

সিলেট-বিয়ানীবাজার আঞ্চলিক মহাসড়কের কাকরদিয়া কুশিয়ারা ব্রিকফিল্ড সংলগ্ন রাস্তায় ট্রাকের সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী এক কিশোরে’র মৃত্যু হয়েছে।

এ সময় অপর মোটর সাইকেল আরোহী কিশোর’কে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সোমবার দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত কিশোর শেওলা ইউনিয়নের নেরাউদি গ্রামের নাজিম উদ্দিনের পুত্র জাবের আহমদ (১৬)। সে কাকরদিয়া তেরাদল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণি ছাত্র এবং আহত অপর কিশোর দুবাগ ইউনিয়নের মেওয়া এলাকার নজরুল ইসলামের পুত্র আরিফুল ইসলাম।

জানা যায়, বিপরীতগামী মালবাহী ট্রাকের (মৌলভীবাজার-ড ১১-০৪৮৮) সামনের অংশের সাথে মোখামোখি সংঘর্ষ হলে মোটর সাইকেল আরোহী দুই কিশোর ট্রাকে চাকায় পিষ্ট হন ।

প্রত্যেক্ষদর্শীরা জানান, ঘটনাস্থলে কিশোর জাবের আহমদের মৃত্যু হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক কিশোর জাবের আহমদকে মৃত ঘোষণা করেন।

আহত অপর তরুণের অবস্থাও আশংকাজনক। তার মাথা, বুক ও মুখসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতরা যখন রয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল উদ্ধার এবং ট্রাকটি জব্দ করেছে। এ সময় সড়কে যানজট দেখা দেয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ