আজ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ ইং

জামালপুরে ১০ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা, থানায় মামলা

মোঃ মাইনুল ইসলাম,জামালপুর প্রতিনিধিঃ

জামালপুরের মেলান্দহে হিন্দু সম্প্রদায়ের দশ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে ঘোষেরপাড়া ইউনিয়নের চরঘোষেরপাড়া গ্রামে।

ধর্ষণের চেষ্টার অভিযোগে গতকাল বুধবার (৫ অক্টোবর) রাতে ওই শিশুর মা বাদী হয়ে দুই জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

গত শনিবার (১ অক্টোবর) দুপুরে জোর করে একটি কক্ষে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করেন বলে, দুই যুবকের বিরুদ্ধে অভিযোগ উঠে। এ ঘটনায় গত কয়েক দিন ধরে স্থানীয়রা সমঝোতা করার জন্য চেষ্টা করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবারে নানির বাড়িতে বেড়াতে আসেন ওই শিশু, শনিবার দুপুরে বাড়ির পাশে একটি দোকানে যান, দোকান থেকে ফেরার সময় ওই শিশু সবুজ মিয়ার ঘরের পাশ দিয়ে যাচ্ছিল।

এ সময় সবুজ ও রিপন দুই জনে ওই শিশুকে জোর করে একটি ঘরে নিয়ে যান। সবুজ ঘরের বাইরে দাঁড়িয়ে থাকেন। ঘরের ভিতরে ওই শিশুকে ধর্ষণের চেষ্টা করেন রিপন।‌

ওই শিশুর মামা বলেন, আমরা কেউই বাড়িতে ছিলাম না পূজোর কেনাকাটা করতে গিয়েছিলাম। বাড়িতে আসার পরে শুনি আমার ভাগ্নিকে রিপন আর সবুজ দুইজনে মিলে ঘরে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ দেলোয়ার হোসেন বলেন, ‘ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা দায়ের হয়েছে। আসামিদের গ্রেপ্তার করার চেষ্টা চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ