আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

বকশীগঞ্জে আওয়ামিলীগ দলীয় পদ থেকে স্বামীকে অব্যাহতি চেয়ে স্ত্রীর আবেদন

মোঃ মাইনুল ইসলাম,জামালপুর প্রতিনিধি:

জামালপুরের বকশীগঞ্জে দলীয় পদপদবী ব্যবহার করে নানা অপকর্ম করে দলীয় ভাবমুর্তি ক্ষুন্ন করায় আওয়ামীলীগ থেকে অব্যহতি/বহিস্কার চেয়ে আবেদন করেছেন স্ত্রী সাবিনা ইয়াসমিন।

শুক্রবার বিকালে উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহিনা বেগমের কাছে এ আবেদন করেন। আবেদনের বিষয়টি নিশ্চিত করেছেন বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পদক মোশারফ হোসেন মিরাজ।

মাহামুদুল আলম বাবু, জামালপুরের বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও একই ইউনিয়নের আওয়ামীলীগের মনোনিত চেয়ারম্যান।

অভিযোগে জানাযায়, সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহামুদুল আলম বাবু, আওয়ামীলীগের সাধারন সম্পাদকের পদ ব্যবহার করে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছেন।

দলীয় পদ ব্যবহার করে তার সহযোগিদের দিয়ে ডলার ব্যবসা পরিচালনা পাশাপাশি, বিচারের নামে নানান অপকর্মের জড়িত থেকে অনেক নারীর সর্বনাশ করার ফলে এলাকায় আওয়ামীলীগের ভাবমুর্তি চরম ক্ষুন্ন করছে।

দলীয় ভাবমুর্তি রক্ষার্থে মাহামুদুল আলম বাবুর দল থেকে বহিস্কার চান তিনি। আবেদনের আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট বাকী বিল্লাহ, স্থানীয় সংসদ সদস্য আবুল কালাম আজাদ,

উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাবুল তালুকদার, ইউনিয়ন আওয়ামীলীগের সম্বন¦য়কারী জয়নাল আবেদীনসহ জেলা ও উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকের অনুলিপি দেন।

এ বিষয়ে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহামুদুল আলম বাবুকে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ