আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

নিজ অর্থায়নে রাস্তা মেরামত করে দিলেন মোদাচ্ছির আলম

আবু জাহান তালুকদার, সুনামগঞ্জ:

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের নয়াবন্দ গ্রাম সংলগ্ন রাস্তাটি গেল কয়েকদিনের অতি বৃষ্টির ফলে পানিতে ডুবে থাকায় কয়েকদিন ধরে স্কুলে যেতে পারে না জনতা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

আজ (১জুন) বুধবার ব্যক্তিগত উদ্যোগে বালু ভর্তি বস্তা দিয়ে রাস্তাটি চলাচলের উপযোগী করে দিলেন জনতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোদাচ্ছির আলম। এতে সার্বিক সহযোগীতা করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বদিউজ্জামান।

রাস্তাটি চলাচলের উপযোগী করার কারণে এলাকার মানুষের প্রশংসায় ভাসছেন তিনি।

জনতা উচ্চ বিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থীরা বলেন, কয়েকদিনের অতি বৃষ্টির ফলে রাস্তাটি পানিতে ডুবে থাকায় কয়েকদিন স্কুলে আসতে পারিনি আমরা।

আজকে আমাদের প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সভাপতি সাহেব রাস্তাটি চলাচলের উপযোগী করায় আমরা আজকে স্কুলে আসতে পারছি এইজন্য আমাদের স্যারকে ও ম্যানেজিং কমিটির সভাপতিকে ধন্যবাদ জানাই।

ম্যানেজিং কমিটির সভাপতি বদিউজ্জামান বলেন, এই রাস্তা দিয়া স্কুলের শিক্ষার্থীরা চলাচল করতে খুব কষ্ট হয়। এইজন্য আজকে বালু ভর্তি বস্তা দিয়া চলাচলের উপযোগী করে দিছি।

জনতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোদাচ্ছির আলম বলেন, ছাত্র-ছাত্রীদের চলাচলের কষ্ট ও দুর্ভোগের কথা চিন্তা করে আমি আমার ব্যক্তিগত উদ্যোগে যতটুকু সম্ভব মেরামত করে দিয়েছি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ