আজ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ ইং

বাদাঘাট সরকারি কলেজ ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

আবু জাহান তালুকদার, সুনামগঞ্জ:

সারাদেশে বিএনপি’র হরতাল অবরোধ সন্ত্রাস ও সহিংসতার মাধ্যমে তারুণ্যের অগ্রযাত্রা, শিক্ষাজীবন বিঘ্নিত ও শিক্ষা প্রতিষ্ঠানে অস্থিতিশীলতা সৃষ্টির অপচেষ্টার প্রতিবাদে তাহিরপুরে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) বেলা ১২টায় বাদাঘাট সরকারি কলেজ ছাত্রলীগ নেতা পারভেজ মোশারফ এর নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলটি বাদাঘাট সরকারি কলেজ থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার বাদাঘাট সরকারি কলেজে এসে শেষ হয়।

পরে সংক্ষিপ্ত সমাবেশে কলেজ ছাত্রলীগ নেতা পারভেজ মোশারফ বলেন, বিএনপি ও জামাত-শিবির পরিকল্পিতভাবে দেশের উন্নয়নকে বাঁধাগ্রস্ত করার জন্য অবরোধ-হরতালের মত সহিংস কর্মসূচি দিয়েছে। তারা হিংস্রতার প্রতিক স্বরূপ বিভিন্ন যাত্রীবাহী বাসে আগুন দিচ্ছে। এতে করে দেশের অগ্রগতি যেমনভাবে বাঁধাগ্রস্ত হচ্ছে তেমনি সাধারণ মানুষজনও ক্ষতিগ্রস্ত হচ্ছে। সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপনের নেতৃত্বে বাদাঘাট সরকারি কলেজ ছাত্রলীগের কর্মীরা কোনভাবেই বিএনপি জামাতের অপশক্তিকে মাথাচাড়া দিতে দেওয়া হবেনা।

এসময় কলেজ ছাত্রলীগ নেতা সোহাগ মিয়া, সাকিব মিয়া, সোয়েব আহমেদ, ইয়াসিন আরাফাত শুভ, কবির মিয়া, আজহার ইসলাম রবিন, শাহিন আহমেদ, মামুনুর রশীদ, শান্ত মিয়াসহ কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ ও সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ