আজ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ ইং

পথচারী ও রিক্সাচালকদের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ:তাজউদ্দিন আহমদ হল ছাত্রলীগ

জাবি প্রতিনিধি:

প্রচন্ড তাপদাহে সাধারণ পথচারী ও রিক্সাচালকদের সামান্য শান্তি দিতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যলয়ের (জাবি) তাজউদ্দিন আহমেদ হল ছাত্রলীগ ঠান্ডা পানি ও শরবত বিতরণ করেছে।

দুপুর ১২ টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দিন আহমদ হল সংলগ্ন গেরুয়া বাজারে তারা তাদের এই ঠান্ডা পানি ও শরবত বিতরণ কর্মকাণ্ড পরিচালনা করে। ঠান্ডা পানি ও শরবত খেয়ে পথচারীদের মুখেও স্বস্তির হাসি ফুটে উঠে।

শহীদ তাজউদ্দিন আহমদ হলের ছাত্রলীগ নেতা সজিব হাসান সাজ বলেন, এই তাপদাহে সবারই অনেক কষ্ট হচ্ছে। বিশেষ করে যারা এই রোদের মধ্যে পরিশ্রম করছে। তাদের কথা চিন্তা করেই আমাদের এই সামান্য উদ্যোগ। এতে আমরা কিছু মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি শুধুমাত্র একটু খাবার পানীয় ও শরবত নিয়ে। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত হয়ে হল ছাত্রলীগের নেতা মুহিবুর রহমান শুভ বলেন, চলমান তীব্র দাবদাহে সর্ব সাধারণের মাঝে আমরা শহীদ তাজউদ্দীন আহমদ হল ছাত্রলীগ যে কোমল পানিয় ও শরবত বিতরন কার্যক্রম হাতে নিয়েছি তাতে আমরা সকলের মাঝে ব্যাপক সাড়া পাচ্ছি। আমরা আমাদের এ ধারাবাহিকতা অব্যহত রাখবো।তীব্র দাবদাহে পানিয় ও শরবত বিতরণ ছাড়াও আমরা এই দাবদাহে সচেতনতা ও তাদের করনীয় নিয়েও কাজ করছি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ