আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

বিজয় দিবস উপলক্ষে ২দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

আবু জাহান তালুকদার, সুনামগঞ্জ :

স্বাধীনতার সূবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের বড়ছড়ায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরুষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ও শুক্রবার (১৬ ও ১৭ ডিসেম্বর) ২দিনব্যাপী তাহিরপুর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান হাজ্বী রিয়াজ উদ্দিন খন্দকার লিটন এর উদ্যোগে বড়ছড়া খেলার মাঠ প্রাঙ্গণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও তাহিরপুর কয়লা আমদানিকারক গ্রুপের সভাপতি আলহাজ্ব আলকাছ উদ্দিন খন্দকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বড়ছড়া শুল্ক স্টেশনের কাষ্টম সুপার, তাহিরপুর থানা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার রৌজ আলী, ধর্মপাশা উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান বিল্লাল নুরি , ট্যাকেরঘাট পুলিশ ক্যাম্পের আইসি খায়রুল আলম, বাউল শিল্পী গোলাম মাওলা, বিশিষ্ট ব্যবসায়ী মেহেদী হাসান উজ্জ্বল, জিল্লুর রহমান, আলাই মিয়া, তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আবু জাহান তালুকদার প্রমুখ।

এসময় প্রধান অতিথিসহ অন্য (১৫জন) অতিথিদের উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান হাজ্বী রিয়াজ উদ্দিন খন্দকার লিটন এর পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়। এবং ক্রীড়া প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে এলাকার সর্বস্তরের সাংস্কৃতিক মনা ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ