আজ ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই মে, ২০২৪ ইং

শেরপুরে তৃণমূলের ভোটে বিজয়ী আনিস

শেরপুর প্রতিনিধিঃ

শেরপুর পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মেয়র প্রার্থী মনোনয়নে তৃণমূল ভোটযুদ্ধে ৪৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন শেরপুর টাইমস প্রকাশক ও জেলা আওয়ামীলীগের সাস্কৃতিক বিষয়ক সম্পাদক আনিসুর রহমান আনিস ।
আসছে পৌর নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামীলীগের প্রার্থী মনোনয়নে শহরের ঐতিহ্যবাহী জি.কে. পাইলট উচ্চ বিদ্যালয়ের শহীদ বুলবুল হলে ডেলিগেটদের তৃণমূল পর্যায়ে ভোট গ্রহন হয়।
৩ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১১ টায় ভোট গ্রহন শুরু হয়ে তা শেষ হয় বিকেল ৩ টায় । জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দ্বায়িত্ব পালন করেন। এসময় জেলা আওয়ামীলীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক প্রধান নির্বাচন পর্যবেক্ষক হিসেবে স্বশরিরে উপস্থিত থেকে নির্বাচন প্রক্রিয়া পর্যবেক্ষণ করেন।
অনুষ্ঠিত নির্বাচনে শেরপুর জেলা আওয়ামীলীগ, সদর উপজেলা আওয়ামীলীগ ও শহর আওয়ামীলীগের তৃণমূলের ১০৯ জন ভোটারের মধ্যে মোট ১০৩ জন ভোটার তাদের ভোটাধীকার প্রয়োগ করেন।
এছাড়াও আওয়ামীলীগের প্রার্থী মনোনয়ন নির্বাচনে তৃণমূলের ভোটে অন্যান্য মেয়র প্রার্থীরা ভোট পেয়েছেন জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল ৩৩ ভোট, জেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান পৌর মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন পেয়েছেন ২১ ভোট। অপর দুই মেয়র প্রার্থী তৃণমূল ভোট বর্জনকারী জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম আধার শূন্য ভোট ও জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক আরিফ রেজা শূন্য ভোট এবং ১টি ভোট বাতিল ঘোষণা করা হয়।
টানটান উত্তেজনার এ নির্বাচন প্রক্রিয়াটিতে বাংলাদেশ আওয়ামীলীগ জাতীয় পরিষদ সদস্য মোঃ খোরশেদুজ্জামান, জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি খন্দকার মোঃ নজরুল ইসলাম, শহর আওয়ামীলীগ সভাপতি এডভোকেট আবুল কাশেম জিপি ও সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত সহকারি নির্বাচন কমিশনার হিসেবে দ্বায়িত্ব পালন করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ