আজ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ ইং

জাককানইবিতে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বৃক্ষ রোপণ কর্মসূচি

 

জাককানইবি প্রতিনিধি:

আজ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন । এই উপলক্ষে ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে পালিত হয়েছে বৃক্ষরোপণ কর্মসূচি । বিশ্ববিদ্যালয় প্রসাশন ও জাককানইবি শাখার ছাত্রলীগ এর যৌথ উদ্যোগে এই কর্মসূচিটি আয়োজিত হয়েছে ।

আজ সকাল ১০:৩০ ঘটিকায় বিশ্ববিদ্যালয়ের নিজ ক্যাম্পাসে এই কর্মসূচিটি উদ্বোধন করেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড.এ এইচ এম মুস্তাফিজুর রহমান । উদ্বোধনী বক্তব্যে তিনি প্রধানমন্ত্রীকে জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানান । প্রধানমন্ত্রীর দীর্ঘ রাজনৈতিক জীবন , বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে তার অবদানের কথা তুলে ধরেন । সর্বশেষ তিনি এই কর্মসূচিতে অংশগ্ৰহণকারী সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন ।

উক্ত কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার , পরিচালক ( ছাত্রর পরামর্শ ও নির্দেশনা ) ড. এম সুজন আলী । বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক , জাককানইবি শাখার ছাত্রলীগের নেতৃবৃন্দ , জাককানইবি সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ও সাধারণ শিক্ষার্থী বৃন্দ ।

আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন ।১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ার নিভৃত পল্লীতে জন্মগ্রহণ করেন তিনি। স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান শেখ হাসিনা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ