আজ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ ইং

জাবিতে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে জিএসবি’র খাদ্য সামগ্রী বিতরণ

জাবি প্রতিনিধি:

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) স্বেচ্ছাসেবী সংগঠন গ্রীণ সারভাইভর্স বাংলাদেশ’র (জিএসবি) পক্ষ থেকে সুবিধাবঞ্চিত প্রায় ত্রিশের অধিক শিশুদের মাঝে প্রতি বছরের ন্যায় এবারের রমজানেও খাদ্য সামগ্রী বিতরণ এবং ইফতার আয়োজন করা হয়েছে।

রবিবার (৩১ মার্চ) বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রের (টিএসসি) ছাদে এ কর্মসূচি আয়োজন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষক এবং শিক্ষার্থীদের অনুদানে অনুষ্ঠানটি আয়োজিত হয়। সেসময়ে খাদ্য সামগ্রী বিতরণ শেষে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত সংগঠনটির উপদেষ্টা এবং ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক আবু সাঈফ মোঃ মুনতাকিমুল বারী চৌধুরী বলেন, এই পবিত্র রমজান মাসে জিএসবি’র এই সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের পরিবারদের পাশে কিছু উপহার নিয়ে দাড়াতে পারার জন্য আমরা আনন্দিত। যারা যেখান থেকে যেভাবে এই মহতী কাজে অংশগ্রহণ করেছেন, করছেন এবং ভবিষ্যতেও করবেন তাদের প্রতি আমরা কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

আয়োজন সম্পর্কে সংগঠনটির সভাপতি মো: মাসুম বিল্লাহ জানান, সকল শিশুরাই দেশের সম্পদ। সুবিধাবঞ্চিত এই শিশুদের প্রাথমিক ও নৈতিক শিক্ষা উন্নয়নের মাধ্যমে চিন্তাশীল ও দেশপ্রেমিক নাগরিক গড়ার লক্ষ্যে জিএসবি কাজ করে যাচ্ছে এবং আগামী দিনে এর পরিধি আরও বৃদ্ধি পাবে বলে আশা ব্যক্ত করছি।

এসময় উপস্থিত ছিলেন গ্রীণ সারভাইভর্স বাংলাদেশের ২০২৩-২৪ কার্যনির্বাহী কমিটির, হারুন-অর-রশিদ, মাহমুদুল হাসান মুন্না, জাহিদ হোসেন, দুর্জয় সরকার , ফিরোজ আহমেদ, মো. মনোয়ার হোসেন মাসুম এবং এর অন্যান্য স্বেচ্ছাসেবীরা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ