আজ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ ইং

জাবির শহীদ সালাম-বরকত হলে হেরোইন সেবন, দুই শিক্ষার্থী আটক

জাবি প্রতিনিধি:

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শহীদ সালাম-বরকত হলে হেরোইন সেবনরত অবস্থায় দুই শিক্ষার্থীকে হাতানাতে আটক করেছে হল কর্তৃপক্ষ। আটককৃতরা হলেন, বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু ও তুলনামূলক সাহিত্য বিভাগের ৫০ ব্যাচের শিক্ষার্থী অর্নব এবং একই ব্যাচের চারুকলা বিভাগের শিক্ষার্থী মো. রিয়াদ মিয়া ওরফে রিফাত।

শনিবার (৩০ মার্চ) দিবাগত রাত ১ টায় হলের বি ব্লকের ১৩৫ নাম্বার কক্ষে অভিযান চালিয়ে তাদের হাতেনাতে আটক করেন হলের প্রভোস্ট অধ্যাপক সুকল্যাণ কুমার কুন্ডু।

তিনি বলেন, ‘আমরা গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারি যে হলে হেরোইন সেবন চলছে। তৎক্ষনাৎ হলের আবাসিক শিক্ষক মওদুদ আহমেদকে নিয়ে হলের ১৩৫ নম্বর কক্ষে অভিযান চালাই। পরে সেখানে দুই শিক্ষার্থীকে হাতানাতে আটক করি।’

‘প্রাথমিক অবস্থায় দুইজনের একজন সেবনের কথা স্বীকার করেছে। পরবর্তীতে ডোপ টেস্ট করার জন্য আমরা তাদের নমুনা সংগ্রহ করে রেখেছি। পরদিন তাদের পরীক্ষা থাকায় মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। আমরা তাদের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেবো। এরপর বিশ্ববিদ্যালয়ের আইন অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে’ বলে জানান তিনি।

উল্লেখ্য, এর আগে অর্নবের বিরুদ্ধে বহিরাগত এক যুবককে অপহরণ করে ছিনতাইকালে আটক করে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা কর্মীরা।পরে তাকে বহিরাগত এক সহযোগীসহ থানা আশুলিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ