আজ ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জুলাই, ২০২৪ ইং

বিদেশী প্রভুদের সাহায্যে বিএনপি নির্বাচন বানচাল করার চক্রান্তে লিপ্ত- আমু

সাভার প্রতিনিধি :

আগামী জাতীয় সংসদ নির্বাচন বানচাল করার চেষ্টা করছে বিএনপি নিজের নাক গেটে পরের যাত্রা ভঙ্গ করার চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ১৪ দলের মুখপাত্র আমির হোসেন আমু।

শুক্রবার বিকেলে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের হেমায়েতপুর বাসষ্ট্যান্ড এলাকায় সারা দেশে বিএনপির আগুন সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ১৪ দল আয়োজিত এক জনসভায় যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন আমির হোসেন আমু।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ১৪ দলের মুখপাত্র আমির হোসেন আমু এসময় আরও বলেন,বিএনপির যেকোন ষড়যন্ত্র আওয়ামী লীগ রাজপথে মোকাবেলা করবে।

নির্বাচন বানচাল করার কেউ চেষ্টা করলে তাদের কঠোর হাতে দমন করা হবে বলে হুশিয়ারি দিয়ে তিনি আরও বলেন,আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে এতে কোন সন্দেহ নেই। বিএনপি অর্থ খরচ করে বিদেশে লবিষ্ট নিয়োগ করে সরকারের সুনাম নষ্ট করছে বলেও বলেন তিনি।

এসময় জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেন,বিদ্যুৎ সংকট গ্যাস সংকট ও দ্রব্য মুল্যের উর্ধ্বগতিতে দেশের মানুষ অনেক কষ্টে আছে আগামী নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় গেলে সকল সমস্যা দ্রুত সমাধান করা হবে।

ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমেদের সভাপতি ও সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুনের সঞ্চালনায় এসময় জনসভায় ওয়াকার্স পাটির সভাপতি রাশেদ খান মেনন,আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এ্যাডভোকেট কামরুল ইসলাম,আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ,

সাংগঠনিক সম্পাদক মির্জা আজম,দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমানসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীবের সার্বিক সহযোগিতায় বিশাল এই জনসভায় সাভারের প্রতিটি ইউনিয়ন থেকে হাজার হাজার আওয়ামী লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ