আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

বড়লেখা মানবসেবা সংস্থার উদ্যোগে সিলিং ফ্যান বিতরণ

বড়লেখা উপজেলা প্রতিনিধিঃ

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার সেচ্ছাসেবী সামাজিক সংগঠন বড়লেখা মানবসেবা সংস্থার উদ্যোগে ও বড়লেখা_ফাউন্ডেশন_Uk (চ্যারেটি রেজিঃ ১১৯১৫৯৩) এবং বড়লেখা মানবসেবা সংস্থার দাতা সদস্যবৃন্দের অর্থায়নে সুবিধাবঞ্চিত কয়েকটি পরিবারের মাঝে সিলিং ফ্যান বিতরণ করা হয়েছে।

আজ ৪ অক্টোবর সোমবার বাদ আছর বড়লেখা পৌর শহরস্থ বড়লেখা মানবসেবা সংস্থার অস্থায়ী কার্যালয়ে বড়লেখা মানবসেবা সংস্থার স্থায়ী কমিটির সদস্য জামিল আহমদের সভাপতিত্বে ও ব্যাংকার আমিনুল বাবলু’র সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য (প্যানাল চেয়ারম্যান) আবু আহমদ হামিদুর রহমান শিবলু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষক জাকির হোুসেন,পৌরঃকাউন্সিলর কবির আহমদ,বড়লেখা প্রবাসী কল্যাণ পরিষদের সভাপতি শাহাব উদ্দিন,সমাজসেবক জাহিদ হাসান জাবেদ ও সমাজকর্মী আব্দুস সহীদ,আইনুল ইসলাম।

আরোও উপস্থিত ছিলেন বড়লেখা মানবসেবা সংস্থার কার্যকরী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক সুলতান আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক এনাম উদ্দিন, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক তুহিন আহমদ সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

বক্তব্যকালে অতিথিরা বড়লেখা মানবসেবা সংস্থার মানবিক কাজের ভূয়সী প্রশংসা করে বলেন এই সংগঠন দুই বছর থেকে বড়লেখা উপজেলায় হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী সহায়তা, নগদ অর্থ প্রদান, শিশুদের শিক্ষা সামগ্রী বিতরণ, শীতকালে মানুষের কষ্ট ভাগাভাগি করে নিতে শীত সামগ্রী বিতরণ, করোনাকালে মানুষকে আর্থিক অনুদান, খাদ্য সহ উপজেলায় বিভিন্ন সামাজিক ও মানবিক কাজের মধ্য দিয়ে মানুষকে সহযোগিতা করে আসছে আগামী দিনে ও তাদের এমন মহৎই উদ্যোগ চলমান থাকবে বলে আশা করেন।

পরিশেষে সংগঠনের স্থায়ী কমিটির সদস্য জামিল আহমদের সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

সংগঠনের দায়িত্বশীলরা বড়লেখা_ফাউন্ডেশন_Uk (চ্যারেটি রেজিঃ ১১৯১৫৯৩) ও বড়লেখা মানবসেবা সংস্থার দাতা সদস্যবৃন্দদের কৃতজ্ঞতা প্রকাশ করেন উনাদের মহৎই উদ্যোগে সহযোগিতা করার জন্য এবং আগামী দিনেও যেনো উনাদের সহযোগিতা অব্যাহত থাকে এই আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্যঃ বড়লেখা মানবসেবা সংস্থার উদ্যোগে বড়লেখা উপজেলার বেশ কয়েকটি পরিবারের মাঝে সিলিং ফ্যান বিতরণের মাধ্য দিয়ে আজ কয়েকটি পরিবার ও একটি মসজিদে সিলিং ফ্যান বিতরণে মধ্য দিয়ে আনুষ্ঠানিক উদ্বোধন করা হয় এবং পরবর্তীতে উপজেলার বিভিন্ন এলাকায় বাকি ফ্যানগুলো পৌঁছে দেওয়া হবে বলে জানান সংস্থার দায়িত্বশীলরা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ