আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

কমলগঞ্জে ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু

কমলগঞ্জ প্রতিনিধি,মৌলভীবাজার:

মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার আলীনগর ফাঁড়ি বাগান কামার ছড়ায় সিএনজি চালক ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় এ ঘটনাটি ঘটে। ঘটনার পরপর আসামী ছেলে পালিয়ে যায়।

নিহত বাবা কামারছড়া চা বাগানের শ্যামলাল রবিদাস (৪৫) ও হত্যাকারী ছেলে সিএনজি অটো চালক নন্দলাল রবিদাস (২২)।

কামারছড়া চা বাগান সূত্রে জানা যায়, মঙ্গলবার চা বাগানে সাপ্তাহিক মজুরি নিয়ে চা শ্রমিক শনিছড়ি রবিদাস (৩৮) বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে তার মাতাল স্বামী শ্যামলাল রবিদাস মজুরির প্রাপ্ত ৯০০ টাকা থেকে কিছু টাকা দাবি করে।

এ সময় স্বামীকে ২০০ টাকা দিলে সে আরও টাকা দাবি করে, চাহিদা মত টাকা না দিলে হাতে পাওয়া ২০০ টাকা সে ছিড়ে ফেলে। এ ঘটনায় তর্কবির্তকের এক পর্যায়ে ছেলে নন্দলাল রবিদাস এক লাঠি দিয়ে বাবা শ্যামলালের মাথায় আঘাত করলে ঘটনাস্থলে সে মাঠিতে পড়ে যায়।

তাকে অবচেতন অবস্থায় শমশেরনগর চা বাগানে ক্যামেলিয়া ডানকান ফাউন্ডেশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।পরে পরিবার সদস্যরা শ্যামলালের মৃতদেহ নিয়ে কামারছড়া চা বাগানে ফিরেন এর পর থেকে ছেলে নন্দলাল রবিদাস পালিয়ে যায়।

এ ঘটনার খবর পেয়ে রাতেই কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসানের নেতেৃত্বে এসআই ফয়েজ আহমদসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শণ করে লাশ উদ্ধার করে কমলগঞ্জ থানায় নিয়ে আসেন।

আলীনগর ইউনিয়নের সংশ্লিষ্ট ওয়ার্ড সদস্য তাজ উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়না তদন্তের জন্য লাশটি মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ