আজ ৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে জুলাই, ২০২১ ইং

মানসিক স্বাস্থ্যের সচেতনতা বৃদ্ধিতে ভূমিকা

মেলিতা মাধুর্য:

সুস্থ দেহ, সুন্দর মন
কথাটি সমাজে বহু প্রচলিত থাকলেও আমরা শুধু প্রথম অংশটুকুই আমলে নেই, মানসিক স্বাস্থ্যের দিকে তেমন একটা নজর দেই না। এমনকি আমাদের অনেকেরই মানসিক স্বাস্থ্য সম্পর্কে ধারণাই নেই! তাই এরই উদ্দেশ্যে , আমরা মানসিক স্বাস্থ্য সচেতনতাকে প্রচার করার লক্ষ্য নিয়ে শুরু করেছি ১ মাস ব্যাপী আয়োজন “Awareness Through Creativity “।

আমাদের এই কার্যক্রমটি সুষ্ঠুভাবে সম্পাদনের জন্য আমাদের পাশে গিফট স্পনসর হিসেবে আছে বাবুর্চি ও এলিগ্যান্ট রিদম।

বাবার্চি একটি সম্পূর্ণ নতুন স্টার্টআপ যারা আপনাকে রান্নাঘরের সমস্ত ধরণের আইটেম, খাবারের আইটেম, মশলা দ্রব্য এবং পানীয় ইত্যাদি সরবরাহ করতে চলেছে। এটি একটি অনলাইন শপ যেখানে আপনি আপনার যা প্রয়োজন তা অর্ডার করতে পারেন এবং পাচ্ছেন আকর্ষনীয় সব অফার।

এর‌ই সাথে আমাদের সাথে আছে, এলিগ্যান্ট রিদম নিজ উদ্যোগে গড়ে তোলা একটি অনলাইন বিজনেস যেখানে আমাদের নিত্য প্রয়োজনীয় পোশাক থেকে শুরু করে জাঁকজমকপূর্ণ পোশাক এবং প্রসাধনী সামগ্রী রয়েছে কমমূল্যে ।

এই ধরনের লাভজনক প্রতিষ্ঠানগুলোর সহায়তা পেয়েই আমাদের মতো অলাভজনক প্রতিষ্ঠানগুলো আগাতে পারে। তাই আমাদের এই উদ্যোগে বাবুর্চি ও এলিগ্যান্ট রিদম কে আমাদের স্পনসর হিসাবে পেয়ে আমরা সত্যিই আনন্দিত।

মানসিক স্বাস্থ্য সচেতনতার গুরুত্ব উপলব্ধি করে, এই উদ্যোগের লক্ষ্য আর উদ্দেশ্য বুঝে আমাদের পাশে এসে দাঁড়ানোর জন্য আমরা বাবুর্চি ও এলিগ্যান্ট রিদমের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ। আশা করি এই উদ্যোগের পুরো প্রক্রিয়াজুড়ে অবশ্যই এটি একটি স্মরণীয় যাত্রা হয়ে থাকবে আর ভবিষ্যতের জন্যও সাফল্য বয়ে আনবে ; পাশাপাশি তাদের দেখাদেখি এই ধরনের পরিবর্তনমূলক কাজে আরও অনেকেই এগিয়ে আসবেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ