আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ ইং

উপজেলা পর্যায়ে সাভারে সর্বোচ্চ করোনার টিকা প্রদান

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার সাভার উপজেলায় করোনার টিকা প্রদানের এক বছর পূর্ণ হলো সোমবার। এই এক বছরে উপজেলা পর্যায়ে সর্বোচ্চ দশ লক্ষাধিক টিকা প্রদানের অনন্য মাইলফলক অর্জন করেছে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

সোমবার (৭ ফেব্রুয়ারি) করোনার ভ্যাক্সিন প্রদানের বর্ষপূর্তি অনুষ্ঠানে বিষয়টি নিশ্চিত করেন সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ সায়েমুল হুদা।

তিনি জানান, আমি প্রথমেই ধন্যবাদ জানাতে চাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে। আরও ধন্যবাদ জানাই সাভার উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন এবং আমাদের মাননীয় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মহোদয়, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মহোদয় সহ সাভারবাসী সকলের প্রতি।

কারণ সকলের আন্তরিকতার কারণেই আজকে আমাদের এই মাইলফলক দশ লক্ষাধিক টিকা দিতে পেরেছি। আমরা সবাই মিলে যদি একসাথে কাজ করি তবে যেকোনো অতিমারি ও মহামারি মোকাবেলা করতে পারবো এবং ভবিষ্যতে আমরা আরও সচেষ্ট থাকবো যেন প্রত্যেক সাভারবাসীকে এই ভ্যাক্সিনের আওতায় আনতে পারি।

এর আগে, সোমবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বর্ণাঢ্য বেলুন উড়িয়ে করোনা ভ্যাক্সিন প্রদানের বর্ষপূর্তি উদযাপন করা হয়। এসময় উপস্থিত ছিলেন- সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা,

সাভার রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহিদুর রহমান, সাভার মডেল থানার অফিসার ইনচার্জ কাজী মাইনুল হোসেন প্রমুখ সহ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, কর্মকর্তা এবং ষ্টাফগণ সহ স্থানীয় গণমাধ্যমকর্মীরা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ