আজ ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

সাভারের জামসিং এলাকায় করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রদান

মোঃ শামীম হোসেন:

সাভার পৌরসভার উদ্দ্যেগে ১নং ওয়ার্ডে করোনা ভাইরাসের ১ম এবং ২য় ডোজ ভ্যাকসিন প্রদান করা হয়েছে। মঙ্গলবার সকাল ৯টা থেকে দুপুর ২ টা পর্যন্ত সাভার পৌরসভার ১নং ওয়ার্ডের জামসিং শুকুরজান জিন্নত আলী আদর্শ উচ্চ বিদ্যালয়ে ১ হাজার ৫১৮ জনকে সিনোভেক ভ্যাকসিন প্রদান করা হয়।
সাভার পৌরসভার মেডিকের অফিসার ডা.আয়েশা সিদ্দিকী বন্যার অধিনে ২০ জন স্বাস্থ্যকর্মি এই ভ্যাকসিন প্রদানে নিয়োজিত ছিলেন। এসময় সার্বিক তত্বাবধায়নে ছিলেন সাভার পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর এবং উত্তরণ ফাউন্ডেশনের পরিচালক (অর্থ) মোঃ রমজান আহমেদ।

এবিষয়ে কাউন্সিলর রমজান আহমেদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের সর্বস্তরের জনগন যাতে করোনা ভাইরাসের ভ্যাকসিন পায় সে জন্য তিনি প্রচুর পরিমানে ভ্যাকসিনের ব্যবস্থা করে দিয়েছেন,

এমন কি ভ্যাকসিন প্রদান করার জন্য প্রত্যেক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ প্রচুর স্বাস্থ্যকর্মি ও নিয়োগ দিয়েছেন, তারই ধারাবাহিকতায় আজকের এই ভ্যাকসিন প্রদান কর্মসূচি। তিনি আরো বলেন, ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে আগামী ২২ এপ্রিল এক‌ই স্থানে ১ম ও ২য় ডোজ দেওয়া হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, শুকুরজান জিন্নত আলী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃনওশের আলী, বিশিষ্ট সাংবাদিক তোফায়েল হোসেন তোফাসানি, স্বেচ্ছাসেবী রিমেল খাঁনপ্রমূখ সহ অনেকেই।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ