আজ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ ইং

সাভার সদর ইউনিয়নে আওয়ামী লীগের নির্বাচনী প্রস্তুতি সভা

নিজস্ব প্রতিবেদক :

আগামী ৫ই জানুয়ারী পঞ্চম ধাপে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাভার উপজেলার সদর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হাজী মোঃ সোহেল রানার নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১০ ডিসেম্বর) শুক্রবার বিকালে কলমা এলাকায় প্রার্থীর বাসভবনে এই সভা সম্পন্ন হয়।

উক্ত নির্বাচনী প্রস্তুতি সভায় সাভার সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ সোহেল রানার সভাপতিত্বে এবং সহ-সভাপতি সেলিম আহমেদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌলা। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মঞ্জুরুল আলম রাজিব।

এসময় প্রধান বক্তা বলেন, আসন্ন ইউপি নির্বাচনে সাভার সদর ইউনিয়ন আওয়ামী লীগ তিনজনের নাম উপজেলা আওয়ামী লীগের মাধ্যমে কেন্দ্রে প্রেরণ করে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিচার বিশ্লেষণ করে তাদের মধ্য থেকে সাভার সদর ইউনিয়নে সোহেল রানাকে নৌকা প্রতীক প্রদান করেছেন। আমাদেরকে মনে রাখতে হবে নৌকার মালিক হচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি যাকে যোগ্য মনে করেছেন তাকেই নৌকা প্রতীক প্রদান করেছেন।

এ সময় তিনি আরো বলেন, এই নির্বাচন কার?এই নির্বাচন শেখ হাসিনার এবং আওয়ামী লীগের।,সুতরাং এই নির্বাচনে কাজ করতে হবে দলীয় নেতাকর্মীদেরকেই। আওয়ামী লীগ এখানে সোহেল রানার নির্বাচন করে তাকে বিজয়ী করবে।

পরিশেষে প্রধান বক্তা মঞ্জুরুল আলম রাজীব মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও
সুস্বাস্থ্য কামনা করে এই ইউনিয়নে নৌকা প্রতীককে বিজয়ী করার আহবান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক ফারুক হাসান তুহিন, সাভার উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খাঁন প্রমুখ সহ অন্যান্য নেতাকর্মীরা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ