আজ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ ইং

ধামরাইয়ে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে  সমাবেশ ও শান্তি শোভাযাত্রা 

রনজিত কুমার পাল (বাবু),নিজস্ব প্রতিবেদক:

সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা ও শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য ধামরাই উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও এর সকল সহযোগী সংগঠন, অঙ্গ সংগঠন এর উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৯শে অক্টোবর) বিকাল সাড়ে চারটার দিকে ধামরাই পৌরসভার যাত্রাবাড়ী এলাকা থেকে ধামরাই উপজেলা ও পৌর আওয়ামীলীগ, সকল সহযোগী সংগঠন ও অঙ্গ সংগঠন এর আয়োজনে
সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা থাকলেও জরুরি কাজের জন্য এ’সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রায় যোগদান করতে পারেননি
ঢাকা -২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।

এ’সময় উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ সাখাওয়াত হোসেন সাকু, ধামরাই পৌর আওয়ামীলীগের সভাপতি ও ধামরাই পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, বীর মুক্তিযোদ্ধা অজিত কুমার চক্রবর্তী, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,পৌর কাউন্সিলরবৃন্দ ও জেলা – উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্প্রীতি সমাবেশে বক্তারা বলেন, কুরআন অবমাননাকারী যেই দলেরই হোক তদন্তসাপেক্ষে তার দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান এবং কোন মুসলমান বা হিন্দু পবিত্র কুরআন কে এমন অবমাননা করতে পারে না এটা একটি কুচক্রী মহলের কাজ।
এই সময় বক্তারা বলেন, ধামরাই উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌর এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে আমরা সবর্দা সর্তক থাকবো ইনশাল্লাহ।

সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রাটি ধামরাই যাত্রাবাড়ী থেকে শুরু করে ধামরাই বাজার হয়ে উপজেলা চত্তরে গিয়ে শেষ হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ