আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ ইং

তাহিরপুরে মানবতা ছাত্র কল্যাণ পরিষদের নানা আয়োজনের মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

তাহিরপুর উপজেলার ১নং শ্রীপুর উত্তর ইউনিয়নের কলাগাও কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পনসহ নানা আয়োজনের মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে ।

আজ (১৬ ডিসেম্বর) সূর্যদয়ের সাথে সাথে কলাগাও কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছে তাহিরপুর উপজেলার ১নং শ্রীপুর উত্তর ইউনিয়নের মানবতা ছাত্র কল্যাণ পরিষদ।

এসময় উপস্থিত ছিলেন,মানবতা ছাত্র কল্যাণ পরিষদে সভাপতি আব্দুস ছোবান,সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম,নজরুল ইসলাম, জয়নাল আবেদীন, রাসেল আহমেদ , নজির হুসেন,আনোয়ার হুসাইন, প্রমুখ।

এসময় মানবতা ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি আব্দুস ছোবান বলেন,আজ ১৬ ডিসেম্বর। ১৯৭১ সালের এই দিনে ঢাকার রেসকোর্স ময়দানে (বর্তমানে সোহরাওয়ার্দী উদ্যান) নতমস্তকে আত্মসমপর্ণ করেছিল পাকিস্তানি হানাদার বাহিনী। আজ বাঙালি জাতির গৌরবের দিন। বিশ্ব মানচিত্রে লাল–সবুজের পতাকার স্থান পাওয়ার দিন। যেসব বীর সন্তানের প্রাণের বিনিময়ে এই পতাকা ও মানচিত্র এসেছে, তাঁদের শ্রদ্ধা জানানোর মাধ্যমেই এই দিবসের মহিমা প্রকাশ পাবে আজ।

অন্যদিকে মানবতা ছাত্র কল্যাণ পরিষদের সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম বলেন,মুক্তিযুদ্ধের লক্ষ্য ও চেতনা বাস্তবায়নে নিজ নিজ অবস্থান থেকে আরও বেশি অবদান রাখি, দেশ ও জাতিকে উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাই, গড়ে তুলি সোনার বাংলা। মহান বিজয় দিবসে এই আমাদের প্রত্যাশা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ