আজ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং

জাগ্রত আছিম গ্রন্থাগার পরিদর্শন করেছেন প্রফেসর ড. আঃ মান্নান আকন্দ

রাকিব হাসান, ময়মনসিংহ প্রতিনিধিঃ

আজকে বিকেলে ফুলবাড়ীয়া উপজেলার আছিম বাজারে অবস্থিত জাগ্রত আছিম গ্রন্থাগার পরিদর্শন করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. আব্দুল মান্নান আকন্দ।

এসময় আরও উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত জেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ গোলাম মোস্তফা, জাগ্রত আছিম গ্রন্থাগার পরিচালনা কমিটির সভাপতি জিল্লুর রহমান রিয়াদ,

সহ-সভাপতি জাকির হাসান কাউসার, সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গ্রন্থাগারের সদস্যবৃন্দ।

অধ্যাপক ড. আব্দুল মান্নান আকন্দ জাগ্রত আছিম গ্রন্থাগার প্রতিষ্ঠা ও পরিচালনার কথা উল্লেখ করে বলেন, “উদ্যোগটি অত্যন্ত গুরুত্বপূর্ণ।

এই সংগঠনের সাথে সংশ্লিষ্ট সবাইকে আমি অভিনন্দন জানাই। সংগঠনটি সবার সাহায্য ও সহযোগিতা পেলে অর্থবহ হয়ে উঠবে। আমি এর উত্তরোত্তর উন্নয়ন কামনা করি।”

অধ্যাপক ড. আব্দুল মান্নান আকন্দ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের দায়িত্ব পালনের পাশাপাশি এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও ইউজিসি প্রফেসর হিসেবে দায়িত্ব পালন করেছেন।

সেইসাথে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক কার্যক্রমের সাথে সম্পৃক্ত আছেন তিনি। অধ্যাপক ড. আব্দুল মান্নান আকন্দ জাগ্রত আছিম গ্রন্থাগার পরিদর্শনের পর গ্রন্থাগারের পরিদর্শন বহিতে মন্তব্য লিখে স্বাক্ষর করেছেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ