আজ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ ইং

বাগেরহাট-৪ মনোনয়ন প্রত্যাশী মোঃ জামিল হোসাইনের এক বিশাল জনসভা অনুষ্ঠিত

মোড়েলগঞ্জ প্রতিনিধি, মোঃ এখলাস শেখ:
বাগেরহাট জেলার শরণখোলা উপজেলায় নৌকা মার্কার  মনোনয়ন প্রত্যাশী আমেরিকা থেকে আন্তর্জাতিক স্ট্রাটেজিক  লিডারশীপ  অ্যাওয়ার্ড প্রাপ্ত মোঃ জামিল হোসেইনের এক বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার ১৭ (অক্টোব)  বিকেলে বঙ্গবন্ধু যুব সেন্টার মোরেলগঞ্জ ও শরণখোলা উপজেলা শাখার আয়োজনে শরণখোলা উপজেলার এই জনসভা অনুষ্ঠিত হয়। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের শীর্ষ নেতৃবৃন্দ ব্যাপক প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। আবারো নৌকা মার্কা বিজয়ী করার লক্ষ্যে একাধারে মাঠে রয়েছে আওয়ামীলীগের নেতাকর্মীরা।
সমাবেশ  অনুষ্ঠানে শরণখোল উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এবং শরণখোলা উপজেলা আওয়ামিলীগের সহ- সভাপতি এম এ খালেক খানের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন আজকের প্রধান অতিথির সহধর্মিনী গোপালগঞ্জ কোটালী পাড়ার সন্তান বাংলাদেশ  মহিলা যুবলীগের সাবেক অর্থ সম্পাদক শেখ শারমিন রিয়া,
এছাড়াও বক্তব্য রাখেন শরণখোলা ৩নং রায়েন্দা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব আসাদুজ্জামান মিলন প্রমুখ এবং ফিরোজ আহম্মেদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি,বঙ্গবন্ধু যুব সেন্টারের প্রতিষ্ঠাতা, মালয়েশিয়া আওয়ামী লীগ প্রতিষ্ঠাতা সভাপতি। আমেরিকা থেকে আন্তর্জাতিক স্ট্রাটেজিক  লিডারশীপ  অ্যাওয়ার্ড প্রাপ্ত মোঃ জামিল হোসাইন।
উল্লেখ্য  শরণখোলা  উপজেলা ছাড়াও মোরেলগঞ্জ বিভিন্ন ইউনিয়ন থেকে  আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা স্লোগান ও ঢাক- ঢোলের তালে তালে সমাবেশে জড়ো হতে থাকে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ