আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং

কিশোর পুত্রের সাথে রাগ করে মায়ের আত্মহত্যা

রাব্বিনুর রহমান,  নকলা উপজেলা প্রতিনিধি :

শেরপুর শহরের গৃদ্দা নারায়নপুরে ১২ বছর বয়সী কিশোর পুত্র ৫ম শ্রেনীর শিক্ষার্থী নাফিস এর সামনে ফ্যানের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছেন মা নাসরিন আক্তার(৩২)।

মৃত নাসরিনের দুই ছেলে নাসিফ (১২) নাবিল(৮) তার স্বামী মৃত বাস চালক বাবু শেরপুর চেম্বার অব কমার্সের বাসচালক ছিলেন, সড়ক দূর্ঘটনায় বাস চালক বাবু দুইবছর আগে মারা যান।

আত্মহত্যাকারী নাসরিনের বড় ছেলে নাসিফ(১২) জানায়, “বাইরে খেলতে গেলে প্রায়ই মা আমার সাথে রাগারাগি করতো,আজকেও তেমনটিই হয়েছিলো।

রাগারাগির এক পর্যায়ে ঘরের দরজা বন্ধ করে তিনি ফ্যানের সাথে ওড়না পেচিয়ে ঝুলে পড়েন,আমি অনেক চিৎকার করে ডেকেছি শুনেন নি।

প্রতিবেশীরা চিৎকার চেচামেচি শুনে আসলেও স্টিলের দরজা ভেঙে মা কে বাঁচানো যায় নি”। পরবর্তিতে শেরপুর সদর থানা পুলিশের সদস্যরা দরজা ভেঙে নাসরিন আক্তারের লাশ উদ্ধার করেন।

আত্মহনন কারী নাসরিন এর বাবার বাড়ি শেরপুর জেলার শ্রীবরদি উপজেলার ভায়াডাঙা এলাকায় এবং শশুরবাড়ি ঢাকার বিক্রমপুরে।

প্রতিবেশী সূত্রে জানা যায় স্বামী বাবু ড্রাইভার মারা গেলে তারা অন্য মহল্লা থেকে এসে এখানে বাসা ভাড়া নেয়।তার দুই সন্তান নাসিফ নবারুন পাবলিক স্কুলে ৫ম শ্রেনীর ও নাবিল ইকরা মাদ্রাসায় নার্সারিতে পড়ে।

শেরপুর সদর থানার ভার প্রাপ্ত কর্মকর্তা বসির আলম বাদল জানান, লাশ অধিকতর তদন্তের জন্যে মর্গে প্রেরন পূর্বক একটি অপমৃত্যুর মামলা নেয়া হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ