আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং

শেরপুরে শিক্ষার্থী হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

রাব্বিনুর রহমান জুয়েল:

শেরপুরে শিক্ষা প্রতিষ্ঠানের টয়লেট থেকে ছাত্রের নগ্ন লাশ উদ্ধারের ০৮ দিন পেরিয়ে গেলেও ধরা-ছোয়ার বাইরে খুনিচক্র, উদঘাটন হয়নি হত্যা রহস্য।

শেরপুরে সদর উপজেলার ড্যাফোডিল প্রিপারেটরী অ্যান্ড হাইস্কুলের স্কুলের টয়লেট থেকে মোহাম্মদ রিমন হাসান (১৪) নামে এক ছাত্রের মর‌দেহ উদ্ধার করেছে পুলিশ। গত শুক্রবার (২৬ আগস্ট) দুপুরে সদর থানার পুলিশ স্কুলের টয়লেট থেকে ওই ছাত্রের মর‌দেহ উদ্ধার করে।

‘রিমন’ সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের খুনুয়া মধ্যপাড়া গ্রামের সাগর আলীর ছেলে এবং ওই স্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে রিমন বাড়ি থেকে ভীমগঞ্জ বাজারের উদ্দেশে বের হয়ে আসে।

এরপর সে আর বাড়ি ফিরে আসেনি। পরিবারের লোকজন একাধিকস্থানে খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাননি। শুক্রবার সকালে ড্যাফোডিল প্রিপারেটরী অ্যান্ড হাইস্কুলের নৈশপ্রহরী শেখ ফরিদ বিদ্যালয়ের একটি টয়লেটে রিমনের মর‌দেহ পড়ে থাকতে দেখেন।

প‌রে বিষয়টি বিদ্যালয়ের পরিচালক মো. চাঁন মিয়াকে জানান। সংবাদ পেয়ে সদর থানার পুলিশ ঘটনাস্থলে এসে মর‌দেহ‌টি উদ্ধার করে।এদিকে, মর‌দেহ উদ্ধারের সংবাদ পেয়ে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. হান্নান মিয়া, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), জামালপুর ও অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি), ময়মনসিংহের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘটনার ৮দিন অতিবাহিত হলেও ঘটনার রহস্য অজানাই রয়ে গেছে, গ্রেফতারও হয়নি কেউ।রিমন হত্যার প্রতিবাদে ও আসামী গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল করেন এলাকাবাসী ও সাধারন শিক্ষার্থীরা।বিক্ষোভ মিছিল থেকে হত্যা রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতারের জোর দাবি জানায় সংসৃষ্টরা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ