আজ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ ইং

ভাকুর্তা ইউনিয়নে নৌকার পক্ষে গণজোয়ার

নিজস্ব প্রতিবেদক :

সাভার উপজেলার ভাকুর্তা ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাজী মোঃ লিয়াকত হোসেনের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ ডিসেম্বর) বিকালে ভাকুর্তার শ্যামলাসী শ্যামলাসী কলাতিয়া পাড়া বি কে টি স্কুল মাঠে জনসভা সম্পন্ন হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

এসময় তিনি উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে উপস্থিত নেতাকর্মী ও সকল স্তরের মানুষের নিকট নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান।

মঞ্জুরুল আলম রাজীব জানান, নৌকা মার্কা বিজয়ী হলে এই ইউনিয়নের জন্য বিভিন্ন উন্নয়নমূলক বরাদ্দ আনতে প্রতিমন্ত্রী, মন্ত্রী এমনকি প্রধানমন্ত্রীর কাছেও যেতে পারবেন নৌকার বিজয়ী চেয়ারম্যান।

কিন্তু যদি অন্য কোনো মার্কা জিতে তাহলে তারা কার কাছে যাবে? এবিষয়টি আপনাদেরকে ভাবতে হবে।

উপজেলা চেয়ারম্যান রাজীব আরও জানান, এই ভাকুর্তার রাস্তাঘাটের বেহাল দশার জন্য ‘ওয়াসা’ দায়ী অনেকাংশে। আমাদের এমপি মহোদয় এই রাস্তাটি করে দিয়েছিলেন, পরে বিভিন্ন সময় ওয়াসার খোড়াখুড়ি করার কারণে রাস্তাঘাট নষ্ট হয়ে গিয়েছিলো।

আমি সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবার পর এই রাস্তায় বরাদ্দ দিয়ে কাজ শুরু করি। কিছু কাজ বাকি থাকলেও অধিকাংশ কাজ শেষ হয়েছে। এই প্রায় তিন বছর সময়সীমায় ভাকুর্তায় সাভার উপজেলার ভিতরে সবচেয়ে বেশী বরাদ্দ দেওয়া হয়েছে। মোট ২৫ কোটি টাকা বরাদ্দ দেয়া হয়েছে।

রাজীব বলেন, এর মধ্যে মোট রাস্তা ৩০টা, ইতোমধ্যে কমপ্লিট হয়েছে ৯টা। চলমান আছে ১১টি এবং প্রস্তাবিত রয়েছে ৪০টি। এছাড়াও ভাকুর্তায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আমরা ভবন দিয়েছি।

যেমন ফিরিঙ্গিকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রায় ৭১ লক্ষ ৮১ হাজার ২৮৫ টাকার ভবন নির্মাণ করেছি। মিশুরিখোলায় ৬৬ লাখ ৬৩ হাজার টাকার ভবন তৈরী করেছি। ভাকুর্তা কলেজ ভবন সম্পন্ন হয়েছে। গভীর নলকূপ তৈরী করেছি ১৮৩ টি।

এজন্য এই ইউনিতনে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আপনারা নৌকা মারতকার প্রার্থীকে আগামী ৫ তারিখে ভোট দিয়ে বিজয়ী করবেন এই আশা করছি এবং করজোড়ে আপনাদেরকে অনুরোধ করছি।

অনুষ্ঠানে আরও ভালো ছিলেন- ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা প্রমুখ সহ অন্যান্যরা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ