আজ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ ইং

সাভারে বিনা প্রতিদ্বন্দ্বীতায় চেয়ারম্যান হলেন ফখরুল আলম সমর 

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ফখরুল আলম সমর বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন। তিনি আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ছিলেন।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন তেঁতুলঝোড়া ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা নাজিয়াত আহমেদ।

খোঁজ নিয়ে জানা যায়, তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল আলম সমর চেয়ারম্যান হিসাবে অতীতে নির্বাচিত হওয়ার পর ব্যাপক উন্নয়ন করেছেন। তার ইউনিয়নের লোকজন ব্যাপকভাবে তাকে সারা দিয়েছেন। এছাড়া তার কাজের মাধ্যমেই নৌকার মনোনয়ন বাগিয়ে নিয়েছেন। আর একারনে তার প্রতিদ্বন্দ্বী কোন প্রার্থী ওই ইউনিয়নে নেই।

এব্যাপারে ফখরুল আলম সমর বলেন, আমি আমার কাজের ফলাফল পেয়েছি। আমি যে কাজ করেছি এতে আমি ব্যাপক ভোটে নির্বাচিত হতাম। আমার জনপ্রিয়তা দেখেই প্রতিদ্বন্দ্বী প্রার্থী নেই। আমি আমার ভাল কাজের ফলাফল পেয়েছি। আল্লাহর কাছে শুকরিয়া জানাই।

তেঁতুলঝোড়া ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা নাজিয়াত আহমেদ বলেন, ওই ইউনিয়নের জন্য আজই মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন ছিল। সময় শেষ হওয়ার আগে কেউ মনোনয়ন জমা দেন নি। শুধুমাত্র ফখরুল আলম সমর তার মনোনয়ন জমা দেন। তার কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।

প্রসঙ্গত, সাভারে ৫ম ধাপের নির্বাচনে মোট ১১ টি ইউনিয়নে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এতে তেঁতুলঝোড়া ইউনিয়নের ফলাফল জানা গেছে। এব্যাপারে প্রধান রিটার্নিং কর্মকর্তা মুনীর হোসেনের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায় নি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ