আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ ইং

কর্মসুচির কাজে হচ্ছে যাতয়াতের রাস্তা বদলে যাচ্ছে জালালপুরের চিত্র

নিজস্ব প্রতিবেদক :

শাহজাদপুরে উপজেলার জালালপুর ৪০ দিনের কর্মসুচির কাজের ফলে পিছিয়ে পড়া গ্রামগুলোর উন্নয়নে গতি ফিরে পেয়েছে। অবহেলিত গ্রাম গুলোর ভাঙ্গা রাস্তা মেরামত ও নতুন রাস্তা নির্মাণ চলছে।
গতকাল রবিবার শাহজাদপুর উপজেলার জালালপুর ইউনিয়নের জালালপুর বফের রাড়ী হইতে জামালের বাড়ী পর্যন্ত ১৩০ জন শ্রমিককে কাজ করতে দেখা যায়, । সৈয়দপুর আকুলের হতে কালী মন্দির পর্যন্ত ১১৭ জন শ্রমিককে কাজ করতে দেখা যায়।।
জালালপুর ইউনিয়নের জালালপুর গ্রাম বাসির যাতায়াতের একমাত্র রাস্তাছিল এটি বর্ষায় পানিতে, বৃষ্টিতে কাঁদার মধ্য দিয়ে যাতায়াত করতে, তাই চলমান কর্মসুচির কাজে অনেকটাই রাস্তার উচুর কাজ দৃশ্যমান হয়েছে ।
জালালপুর সচিব ইউপি জানান, গত ০৩ নভেম্বর থেকে অত্র ইউনিয়নের ৪০ দিনের কর্মসূচীর কাজ শুরু হয়েছে। এখানে নিবন্ধিত ২৪৭ জন শ্রমিক দিয়ে কাজ করানো হচ্ছে।
ইউনিয়ন চেয়ারম্যান সুলতান মাহমুদ বলেন, যে সকল এলাকায় রাস্তার অভাবে উন্নয়ন কাজ ব্যাহত হচ্ছে সেই সকল এলাকায় অগ্রাধিকার ভিত্তিতে ৪০ দিনের কর্মসূচীর মাধ্যমে নতুন রাস্তা নির্মাণ করা হচ্ছে। প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশনা মোতাবেক আমরা শতভাগ কাজ করে যাওয়ার চেষ্টা করছি ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ