আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

ঈশ্বরগঞ্জে সুবিধাবঞ্চিতদের মাঝে মাজেদ বাবু ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ  সামগ্রী বিতরণ 

আশরাফুল কবির ভূঞা ফাহাদ, ময়মনসিংহ জেলা প্রতিনিধি:
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে  অসহায়,দারিদ্র, দিনমজুর,শ্রমিক, প্রতিবন্ধী এবং কর্মহীন  মানুষদের মাঝে ঈদের আনন্দ  ভাগাভাগি করে নিতে ৫০০০ হাজার মানুষকে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করার উদ্যোগ নিয়েছে  মাজেদ বাবু ফাউন্ডেশন।
গতকাল  শুক্রবার সকালে ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপি’র সভাপতি ও মাজেদ বাবু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা প্রকৌশলী লুৎফুল্লাহেল মাজেদ বাবু তার নিজ বাসভবনে এই অসহায় ১০০০ মানুষের মাঝে চাল, ডাল, তেল, আলু, মুড়ি, সেমাই, চিনি বিতরণ করার মাধ্যমে এই উদ্যোগের উদ্বোধন করা হয়,এবং ঈদের আগেই বাকি সবার মাঝে পৌঁছে যাবে।
তিনি আরো বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে মাজেদ বাবু ফাউন্ডেশন মানুষের  সেবায় নিয়োজিত রয়েছে এবং ভবিষ্যতেও থাকবে । এমনকি করোনার ১ম ধাপেও হাজার হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী, মাক্স, সাবান,নগদ অর্থ বিতরণ করেছেন।
ঈদ সামগ্রীপ্রাপ্ত  বাস শ্রমিক নজরুল ইসলাম (৪০)  বলেন,লকডাউনের জন্য অনেক দিন ধরে বাস চলাচল বন্ধ, তাই তার আয় রোজগার নেই,তার পরিবারকে নিয়ে কিভাবে ঈদ করবেন তা নিয়ে তিনি শঙ্কায় ছিলেন,,কিন্তুু কালকে উপহার সামগ্রী হাতে পেয়ে তিনি অনেক খুশি হন এবং বলেন এখন আমি আমার পরিবার নিয়ে অন্তত ঈদটা ভালোভাবে করতে পারব।
এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, সহ-সভাপতি আহসান পারভেজ, হোসেন মোহাম্মদ মন্ডল,সাংগঠনিক সম্পাদক ও উপজেলার সাবেক ভাইস-চেয়ারম্যান আমিরুল ইসলাম ভূঁইয়া মনি, পৌর বিএনপি’র সহ-সভাপতি পারভেজ খুররম, সাধারণ সম্পাদক নূরে আলম জিকু, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম মিন্টু, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক শাহীন ফরিদ, পৌর ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক জাহিদুল স্বপন, সিনিয়র সহ-সভাপতি খলিলুর রহমান, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ফরহাদ আহমেদ, সদস্য সচিব হারুনুর রশীদ, ঈশ্বরগঞ্জ পৌর ছাত্রদলের  আহ্বায়ক নওশাদ, সদস্য সচিব রিদওয়ান আহমেদ রিজন, ঈশ্বরগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্রদলের আহবায়ক সাদেক,সদস্য সচিব সৌরভ,ছাত্রনেতা রাজু মুর্শিদী,রনি রহমানসহ বিএনপি, যুবদল ও ছাত্রদলের  সর্বস্তরের নেতৃবৃন্দ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ