আজ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২৪ ইং

জমি নিয়ে বিরোধ হামলায় এক জন নিহত

নিজস্ব প্রতিবেদক :

জামালপুরের মেলান্দহ উপজেলার চরবানি পাকুরিয়া ইউনিয়নের চর পলিশা গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আব্দুল হামিদ (৪০) নামের এক জন নিহত হয়েছেন। হামলায় আহত হয়েছেন আব্দুল হালিমের স্ত্রী শোভা আক্তারসহ আরো ৪ জন। আজ রোববার সকাল ৯ টায় এই ঘটনা ঘটে।
নিহতের স্ত্রী জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন শোভা আক্তার জানিয়েছেন, তার স্বামী আব্দুল হাকিম তার শ্বশুরের কাছ খেকে এক বিঘা জমি কিনে বাড়িঘর করে বসবাস করে আসছিল। সেই জমি নিয়ে চাচা শ্বশুর কালামের সাথে দীর্ঘ দুই বছর ধরে বিরোধ চলে আসছিল। গতকাল শনিবার বাড়িতে বিচার শালিসী বসে। তাতেও কোন সুরাহা হয়নি। চাচা শ্বশুর কালামের দাবি আব্দুল হাকিমের জমিতে তার আড়াই শতাংশ জমি রয়েছে। এই ঘটনার জের ধরে আজ রোববার সকাল ৯ টায় কালাম দলবল নিয়ে আব্দুল হাকিমের উপর চড়াও হন। এ সময় দেলীয় অস্ত্র , লাঠিসোঠা দিয়ে আব্দুল হাকিমকে মারাত্বকভাবে আহত করে। তাকে উদ্ধার করতে গেলে স্ত্রী শোভা আক্তারসহ ৪ জনকে আহত করা হয়। মুমুর্ষ অবস্থায় আব্দুল হাকিম ও শোভা আক্তারকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আব্দুল হাকিমের অবস্থা গুরুত্বর হওয়ায় ডাক্তাররা তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। তাকে ময়মনসিংহ নেয়ার পথে তার মৃত্যু হয়। পুলিশ তার লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন।
মেলান্দহ থানার দারোগা আব্দুর মজিদ বলেন, ঘটনা জানার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের পর আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ