আজ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২৪ ইং

শেরপুরের শ্রীবরদীতে প্রেমিকের পুরুষাঙ্গ কর্তন আটক প্রেমিকা

শেরপুর প্রতিনিধিঃ

প্রেম করে অন্যত্র বিয়ে করায় সম্পর্কে মামাতো ভাই ও প্রেমিককে বাড়ি ডেকে নিয়ে পুরুষাঙ্গ কর্তন করে দিয়েছে ফুফাতো বোন ও সাবেক প্রেমিকা রীনা। গুরুতর অবস্থায় উন্নত চিকিৎসার জন্য জিহান নামে ওই প্রেমিককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

৯ এপ্রিল শুক্রবার শেরপুরর শ্রীবরদী উপজেলার বকচর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, শ্রীবরদী উপজেলার ষাইট কাঁকড়া গ্রামের আবু বক্কর ছেলে জিহানের (২৭) সাথে বকচর গ্রামের আশরাফ আলীর কন্যা ও তারই ফুফাতো বোন রীনার প্রেম চলে আসছিল বেশ কিছুদিন যাবত। সম্প্রতি জিহান পারিবারিকভাবে অন্যত্র বিয়ে ফেলে। এতে মনে মনে ক্ষোভ জন্ম নেয় প্রেমিকা রীনার। শুক্রবার সন্ধ্যায় রীনা তার সাবেক প্রেমিক ও সম্পর্কে মামাতো ভাই জিহানকে নিজ বাড়িতে ডেকে নেয়। একপর্যায়ে তার সাথে মেলামেশা করতে গেলে ধারালো কিছু দিয়ে আকস্মিক জিহানের পুরুষাঙ্গ কেটে দেয়। এসময় জিহান চিৎকার শুরু করলে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। পরে অবস্থা গুরুতর দেখে রাতেই তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এদিকে এ ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে প্রেমিকা রীনাকে আটক করেছে। এসময় রীনা অচেতন হয়ে পড়ে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ