আজ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২৪ ইং

জামালপুরে ট্রেন পরিচালককে মারধরের ঘটনায় দুইজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, নুপুর কুমার :

জামালপুরে ট্রেন পরিচালককে মারধরের ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে রেলওয়ে থানা পুলিশ। গত সোমবার রাতে জামালপুর সদর উপজেলার লাঙ্গলজোড়া এলাকার নজরুল ইসলামের ছেলে মো. শুকুর আলী (২১) এবং একই উপজেলার পিংগলহাটি এলাকার মৃত জামাল উদ্দিনের ছেলে মো.ফরেস্টারকে (২৪) গ্রেফতার করা হয়।
মামলার এজাহার সুত্রে জানা যায়, সোমবার দুপুরে ময়মনসিংহ রেলওয়ে স্টেশন হতে ছেড়ে আসা বঙ্গবন্ধু সেতু পূর্বগামী ৭৫নং ধলেশ্বরী ট্রেনটি দুপুরে পিয়ারপুর স্টেশনের এসে পৌঁছায়। এ সময় মধু বিক্রেতা মো.শুকুর আলী ও ফরেস্টার মধুর সংগ্রহের সরঞ্জাম হাঁড়ি-পাতিল, বালতি ও খড়ের বন্দা নিয়ে গার্ড ব্রেকের লাগেজ বগিতে উঠতে চায়। কিন্তু ট্রেনে দায়িত্বরত পরিচালক নিয়াজ মোহাম্মদ আলী তাদেরকে গার্ড ব্রেকের লাগেজ বগিতে উঠতে বাঁধা দেয়।
এ সময় তাদের সাথে পরিচালক নিয়াজ মোহাম্মদ আলীর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা ট্রেনের অন্য একটি বগিতে উঠলে ট্রেনটি জামালপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে। দুপুর সোয়া দুইটার দিকে জামালপুর রেলওয়ে স্টেশনের ২নং প্লাটফর্মে ট্রেনটি যাত্রা বিরতি করলে মধু বিক্রেতা মো.শুকুর আলী ও ফরেস্টার অতর্কিত ভাবে ট্রেন পরিচালকের উপর হামলা চালায়। পরে গুরুতর আহতাবস্থায় পরিচালক নিয়াজ মোহাম্মদ আলীকে জামালপুরের স্টেশন মাস্টার মো.আসাদ উজ জামান উদ্ধার করে জামালপুর রেলওয়ে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। এ ঘটনায় ওই দিন সন্ধ্যায় জামালপুর রেলওয়ে থানায় দুইজনকে আসামী করে একটি মামলা হলে পুলিশ রাতেই দুই অভিযুক্তকে গ্রেফতার করেন।
জামালপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো.খবীর আহম্মেদ জানান, ট্রেনের পরিচালককে মারধরের ঘটনায় সোমবার সন্ধ্যায় জামালপুর রেলওয়ে থানায় একটি মামলা হয়। পরে পুলিশ শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে লাঙ্গলজোড়া ও পিংগলহাটি এলাকা থেকে অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করেন। পরে মঙ্গলবার দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ