আজ ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে মে, ২০২৪ ইং

শেরপুরের বারোমারী মিশন পরিদর্শন করলেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম

শেরপুর প্রতিনিধিঃ

শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার সীমান্তঘেষা বারোমারী মিশন ফাতেমা রাণীর তীর্থস্থান ও পানিহাটা মিশন ৬ ডিসেম্বর রোববার বিকেলে পরিদর্শন করেছেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম। মিশন এলাকার সার্বিক নিরাপত্তা বিষয়ে পুলিশ সুপার এলাকার সচেতন মানুষ, মিশনের ফাদারদের সাথে কথা বলে বর্তমান পরিস্থিতির খোঁজ-খবর নেন।

এসময় তাঁর সাথে ছিলেন- সহকারী পুলিশ সুপার (সার্কেল নালিতাবাড়ী) মো: জাহাঙ্গীর আলম, শেরপুর জেলা গোয়েন্দা শাখা ডিবির (ওসি) মোহাম্মদ রহুল আমিন তালুকদার, জেলা বিশেষ শাখার ডিআইও-১ মোহাম্মদ আবুল বাশার মিয়া, নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল সহ অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ।

এসময় কাজী আশরাফুল আজীম পিপিএম বলেন- শেরপুর জেলা পুলিশ মুলত মানুষের জান মালের নিরাপত্তা বিধানকল্পে কাজ করে থাকে। আমরা সব সময় পেশা দারিত্বের সাথে কাজ করে থাকি। বর্তমান উদ্বুদ্ধকর পরিস্থিতি। এই পরিস্থিতিতে শেরপুর জেলায় যে সকল ভাস্কর্য রয়েছে, এই ভাস্কর্য গুলো যাতে নিরাপদ থাকে, সেই জন্য ভাস্কর্য সংশ্লিষ্ট এলাকার মানুষকে আমরা সচেতন করছি এবং সংশ্লিষ্ট এলাকার সচেতন মানুষদেরকে নিয়েই আমরা নিরাপত্তা বিধানের চেষ্ঠা করছি। সাদা পোশাকে চেকপোষ্টসহ পুলিশের টহল বৃদ্ধি করা হয়েছে। আমরা বিশ্বাস করি বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র এবং সেই দৃষ্টিকোণ থেকে বলা যায়, শেরপুরের মানুষ অসাম্প্রদায়িক এবং তারা বিশ্বাস করে-যে কোনো ধরণের উস্কানীতে তারা অবশ্যই সমর্থন করবে না। যে কোনো উস্কানী যে কোনো সাম্প্রদায়িক বক্তব্য, আচরণ প্রতিহত করতে তারা পুলিশকে সহযোগিতা করবে। পাশাপাশি রাজনৈতিক সচেতন মানুষ, এলাকার সাধারণ মানুষ যদি সচেতন হয় তাহলে পুলিশের পক্ষে অবশ্যই এলাকার মানুষের আইন-শৃংখলা জান মালের নিরাপত্তা দেওয়া এবং সম সাময়িক ভাস্কর্য বিষয়টির যে সুত্রপাত হয়েছে সেই বিষয়গুলো আমরা মোকাবেলা করতে সক্ষম হবো।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ