আজ ১০ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২২ ইং

ভালুকায় বিরুনীয়া ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী শাহিনূর রহমান শাহীন পূজা মন্ডম পরিদর্শন  

মোঃমোস্তফা কামাল ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ 
ময়মনসিংহে ভালুকা উপজেলায় স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব বজায় রেখে হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দূর্গা পূজা ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে চতুর্থ দিন নবমিতে বিভিন্ন মন্ডপ  পরিদর্শন করেছেন বিরুনীয়া ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী ও ভালুকা উপজেলার কৃষক লীগের সহ সভাপতি শাহীনূর রহমান শাহীন।
২৫ অক্টোবর রবিবার বিকাল থেকে রাত  9 টা পর্যন্ত ভালুকা উপজেলার বিরুনীয়া ইউনিয়নের ১৭ টি পূজা মন্ডপ পরিদর্শন শেষে তার নিজস্ব তহবিল থেকে আর্থিক অনুদান প্রদান করেন। পরিদর্শনকালে সনাতন হিন্দু ধর্মালম্বীদের সাথে কুশল বিনিময় ও সরকারের বেধে দেওয়া স্বাস্থ্য বিধি মেনে পূজা উদযাপনের আহবান জানান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ সহ অন্যান্যরা
চেয়ারম্যান পদপ্রার্থী শাহীনূর রহমান শাহীন বক্তব্যে বলেন মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তি করা লক্ষ্যে ও মাননীয় এমপি কাজিম উদ্দিন আহমেদ ধনু হাতকে শক্তি শালী করে আগামী দিন গুলোতে এলাকার রাস্তা-ঘাট উন্নয়ন, মাদকমুক্ত ও শিক্ষিত সমাজ হিসেবে গড়ে তুলতে চাই। দেশের অন্যতম উন্নত গ্রামে পরিণত করতে গ্রামবাসীর সহযোগিতা প্রার্থণা করছি।
এলাকাবাসী অনেকে বলেন, ৫নং বিরুনীয়ার কাছে একটা চাওয়া থাকবে, প্রার্থীর গুনাবলী, আচার -আচরণ, মানুষের প্রতি কতটুকু আন্তরিক, মানবতা, যোগ্যতা এবং অসহায় মানুষের পাশে সহোযোগিতার হাতটা যে বাড়িয়ে দেয়।
এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ৫ নং বিরুনী ইউনিয়ন আওয়ামীলীগ এর নেত্রীবৃন্দ ও সবস্তরের জনগণ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ